শহরে পুলিশি টহল জোরদার : অপরাধী ধরতে দ্রুত খবর দেয়ার আহ্বান

চুয়াডাঙ্গা গুলশানপাড়ায় জননিরাপত্তা নিশ্চিতকরণ ও চুরি-ডাকাতি প্রতিরোধ কল্পে সভা

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা পুলিশ সুপার রশীদুল হাসান জননিরাপত্তা নিশ্চিতকরণ ও চুরি-ডাকাতি প্রতিরোধ কল্পে এলাকাবাসীর সহযোগিতা চেয়ে বলেছেন, চুয়াডাঙ্গা শহরেই ৮টি টহল দল সারারাত ধরে টহল দেয়। কোথাও কোনো প্রকারের অপরাধমূলক কর্মকাণ্ড দেখলেই পুলিশের কাছে মোবাইলফোনে খবর দিন। ৩ থেকে ৪ মিনিটের মধ্যে ঘটনাস্থলে পৌঁছে অপরাধী ধরে আইনে সোপর্দ করবে।

চুয়াডাঙ্গা জেলা শহরের গুলশানপাড়ায় স্থানীয় কমিউনিটি পুলিশিং কমিটি ও পুলিশের উদ্যোগে গতকাল শুক্রবার বিকেলে জননিরাপত্তা নিশ্চিতকরণ ও চুরি-ডাকাতি প্রতিরোধ কল্পে আইনশৃঙ্খলা বিষয়ক সভার আয়োজন করা হয়। প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে পুলিশ সুপার উপরোক্ত আহ্বান জানিয়ে তিনি নিজের, থানা ও টহলদলের কাছে থাকা মোবাইলফোনের নম্বরও সকলকে অবগত করেন।

বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাড. আব্দুল মালেক, প্রচার সম্পাদক ফেরদৌসওয়ারা সুন্না, কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক ব্যাংকার মনিরুজ্জামান। সভাপতিত্ব করেন অ্যাড. মসলেম উদ্দীন। মহল্লাবাসী পুলিশি টহল জোরদার করার পাশাপাশি সম্প্রতি এলাকায় ঘটে যাওয়া ডাকাতিসহ ছিঁচকে চুরি রোধে নিজেরা সজাগ হওয়ারও তাগিদ দিয়ে প্রয়োজনে পালাক্রমে রাত পাহারার উদ্যোগের কথাও জানিয়েছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *