লোকনাথপুর মাধ্যমিক বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির মনোনয়পত্র জমা দেয়া নিয়ে দুপক্ষের সংঘর্ষ

 

 

দামুড়হুদা অফিস: দামুড়হুদার লোকনাথপুর সহ-শিক্ষা মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির মনোনয়নপত্র জমা দেয়াকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।থানায় পাল্টাপাল্টি অভিযোগ দায়ের করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির মনোনয়নপত্র জমা দেয়াকে কেন্দ্র করে দুপক্ষের মারামারি হয়। গতকালদৈনিক মাথাভাঙ্গা পত্রিকায় লোকনাথপুর সহ-শিক্ষা মাধ্যমিক বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির তফসিল প্রকাশের পর পুনরায় ম্যানেজিং কমিটির নির্বাচন হবে জানতে পেরে আনিছুজ্জামান,লালন,বেল্টু,খোকন,রিকাত আলী বিদ্যালয়ে ঢুকে শিক্ষকদের সাথে তর্কবিতর্ক করতে থাকেন। এসময়বর্তমান সভাপতি জিল্লুর রহমান সেখানে উপস্থিত হলে তার সাথে উত্তপ্ত বাক্য বিনিময় হয়। এক পর্যায়ে আনিছুজ্জামান ও বেল্টু মারধর করেন জিল্লুর রহমানকে। এসময় বিদ্যালয়ের শিক্ষকেরা তাদেরকে ঠেকাতে গেলে তাদেরকেও মারধর করে এবং বিদ্যালয়ের আসবাবপত্র ভাঙচুর করে।

এ বিষয়ে রিকাত আলী ও আনিছুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তারা জানান, আমরা বিদ্যালয়ে মনোনয়নপত্র উত্তোলন করতে গেলে বর্তমান সভাপতির লোকজন আমাদের সাথে খারাপ আচরণ করেন এবং আমাদের কাছ থেকে মনোনয়ন ফরম কেড়ে নিতে যান।এ নিয়ে থানায় দুপক্ষই থানায় পাল্টাপাল্টি অভিযোগ দায়ের করেছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *