রাষ্ট্রপতির সাথে চিফ হুইপ ও হুইপের সাক্ষাৎ

স্টাফ রিপোর্টার: জাতীয় সংসদের হুইপদের একটি প্রতিনিধিদল চিফ হুইপ আ.স.ম ফিরোজ ও হুইপ সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপির নেতৃত্বে বঙ্গভবনে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন। গত বুধবার সন্ধ্যায় তারা বঙ্গভবনে রাষ্ট্রপতির সাথে দেখা করেন।
বার্তা সংস্থা বাসসের খবরে বলা হয়েছে, রাষ্ট্রপতির প্রেসসচিব মোহাম্মদ জয়নাল আবেদীন জানান, দ্বিতীয় মেয়াদের জন্য বাংলাদেশের রাষ্ট্রপতি হিসেবে পুনঃনির্বাচিত হওয়ায় প্রতিনিধিদলটি রাষ্ট্রপতি আবদুল হামিদকে অভিনন্দন জানান। সাক্ষাৎকালে তারা রাষ্ট্রপতি আবদুল হামিদকে ফুলের তোড়া দেন। তারা রাষ্ট্রপতির সুস্বাস্থ্য ও সাফল্য কামনা করেন। এ সময় প্রতিনিধিদলের সদস্যদের ধন্যবাদ জানান রাষ্ট্রপতি। অনুষ্ঠানে রাষ্ট্রপতির সংশ্লিষ্ট সচিব ও ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
একদিকে, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নবনির্বাচিত মহামান্য রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদকে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ জাতীয় সংসদের চিফ হুইপ আ.স.ম.ফিরোজ ও চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জাতীয় সংসদের হুইপ সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি। এ সময় আরও উপস্থিত ছিলেন মহান জাতীয় সংসদের হুইপবৃন্দরা ও অন্যান্য নেতৃবৃন্দ। শুভেচ্ছা বিনিময় শেষে মহামান্য রাষ্ট্রপতির নিমন্ত্রণে নৈশভোজে অংশগ্রহণ করেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *