রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার সময়সূচি

0
40

স্টাফ রিপোর্টার: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০১৩-২০১৪ শিক্ষাবর্ষে প্রথমবর্ষ স্নাতক/স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি পরীক্ষা ১০ থেকে ১৪ নভেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে। এরই মধ্যে ভর্তি পরীক্ষার সময়সূচি প্রকাশ করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

সময়সূচি অনুযায়ি- ১০ নভেম্বর রোববার সকাল ৯টা থেকে ১০টা ইউনিট- A (বিজোড় রোল নম্বর), সকাল ১১টা থেকে ১২টা ইউনিট- A (জোড় রোল নম্বর), দুপুর ১টা থেকে ২টা ইউনিট- B (বিজোড় রোল নম্বর) ও বিকেল সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা ইউনিট- B (জোড় রোল নম্বর) শিক্ষার্থীদের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এছাড়া ১১ নভেম্বর সোমবার সকাল ৯টা থেকে ১০টা ইউনিট- E (বিজোড় রোল নম্বর), সকাল ১১টা থেকে ১২টা ইউনিট- E (জোড় রোল নম্বর), দুপুর ১টা থেকে ২টা ইউনিট- D (বাণিজ্য: বিজোড় রোল নম্বর) ও বিকেল সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা ইউনিট- D (বাণিজ্য: জোড় রোল নম্বর এবং সকল A-বাণিজ্য রোল নম্বর)।

১২ নভেম্বর মঙ্গলবার সকাল ৯টা থেকে ১০টা ইউনিট- C (বিজোড় রোল নম্বর), সকাল ১১টা থেকে ১২টা ইউনিট- C (জোড় রোল নম্বর), দুপুর ১টা থেকে ২টা ইউনিট- H (বিজোড় রোল নম্বর) ও বিকেল সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা ইউনিট- H (জোড় রোল নম্বর)।

১৩ নভেম্বর বুধবার সকাল ৯টা থেকে ১০টা ইউনিট- F (বিজোড় রোল নম্বর), সকাল ১১টা থেকে ১২টা ইউনিট- F (জোড় রোল নম্বর) ও দুপুর ১টা থেকে ২টা ইউনিট- G। এছাড়া A ইউনিটের MCQ পরীক্ষায় উত্তীর্ণদের লিখিত পরীক্ষা হবে। A ইউনিটে MCQ পরীক্ষায় পাস নম্বর ৪০ প্রাপ্তদের লিখিত পরীক্ষা ১৪ নভেম্বর বৃহস্পতিবার সকাল ৯টা থেকে ১০টা বাংলা, সকাল ১১টা থেকে ১২টা আরবি ও দুপুর ১টা থেকে ২টা ইসলামিক স্টাডিজ বিভাগে ভর্তিচ্ছুদের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

ভর্তি পরীক্ষার সময়সূচি ও আসন বিন্যাসসহ প্রয়োজনীয় তথ্যাদি ভর্তিচ্ছুদের নিজ দায়িত্বে জেনে নিতে হবে। আসন বিন্যাস বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.ru.ac.bd  থেকে জানা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here