রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ডি এবং এইচ ইউনিটে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

0
34

স্টাফ রিপোর্টার: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ২০১৩-১৪ শিক্ষাবর্ষের প্রথমবর্ষ ডি(বাণিজ্য শাখা) ও এইচ (বিএসসি ইঞ্জিনিয়ারিং কোর্স) ইউনিট ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। শুক্রবার বিকেলে এ দুটি ইউনিটের ফল প্রকাশ করা হয়। বাণিজ্য শাখার ডিন প্রফেসর ড. আমজাদ হোসেনের ফলাফল প্রকাশের কথা নিশ্চিত করে বলেন, বাণিজ্য শাখা বিজোড় রোল ধারীদের ০১ থেকে ৩৪৮ পর্যন্ত, জোড় রোলধারীদের ০১ থেকে ৩৬১ এবং অ-বাণিজ্য শাখা ০১ থেকে ১২৫  পর্যন্ত সাক্ষাৎকারের জন্য নির্ধারণ করা হয়েছে।

বিজোড় রোলনম্বরধারীদের আগামী ১৩ তারিখ সকাল ১০টা এবং জোড় রোলধারী ও অ-বাণিজ্য শাখার ১৪ তারিখ সকাল ১০টার সময় রবীন্দ্র ভবনের শিক্ষক লাউঞ্জের ২০৮ নম্বার কক্ষে ডাকা হয়েছে। সাক্ষাৎকারীদের সকাল ৮টা থেকে ১০টার মধ্যে প্রবেশপত্র জমা দিতে হবে এবং নাম তালিকাভুক্ত করতে হবে।

প্রকৌশলী অনুষদের ডিন প্রফেসর ড. মামুনুর রশিদ তালুকদার বলেন, প্রকৌশল অনুষদের (এইচ ইউনিট) ফলাফল প্রকাশ করা হয়েছে। বিএসসি ইঞ্জিনিয়ারিং (এইচ ইউনিট) কোর্সে জোড় এবং বিজোড় রোলধারীদের প্রথম মেধা তালিকায় উভয় পক্ষ হতে ২৪৮ জন করে সাক্ষাতকারের জন্য ডাকা হবে। পরবর্তী মেধা তালিকাদের জন্য জোড় এবং বিজোড় উভয় গ্রুপ থেকে ১০৭ জন করে সাক্ষাতকারের জন্য ডাকা হবে। সাক্ষাতকারের জন্য এখনো সময় নির্ধারণ করা হয়নি। তবে অতি দ্রুত সময় প্রকাশ করা হবে। বিস্তারিত ফলাফল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে জানা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here