রাজধানীতে আ.লীগ নেতা খুন

 

 

স্টাফ রিপোর্টার: রাজধানীর পশ্চিম আগারগাঁও বিএনপি বাজারে জাহাঙ্গীর আলম (৪০) নামে এক আওয়ামীলীগ নেতাকে গুলি করে খুন করেছে দুর্বৃত্তরা। তিনি ৪১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি প্রার্থী ছিলেন। এছাড়া তিনি একই ওয়ার্ডের আওয়ামী লীগ সভাপতিনুরু হাজির জামাই ছিলেন।

গতকাল শনিবার রাত পৌঁনে ১১টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় জাহাঙ্গীরকেজাতীয় অর্থোপেডিক হাসপাতাল (পঙ্গু হাসপাতালে) নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়সূত্রে জানা যায়, জাহাঙ্গীর পশ্চিম আগারগাঁও শাপলা হাউজিঙের মসজিদ সংলগ্নবাজার এলাকায় শ্বশুরবাড়ির পাশে দাঁড়িয়ে ছিলেন। এসময় একদল দুর্বৃত্ত এসেতাকে গুলি করে পালিয়ে যায়।শেরে বাংলা থানার এসআই শামসুর রহমানঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ রয়েছে।নিহতের মরদেহ পঙ্গু হাসপাতালে (জাতীয় অর্থোপেডিক হাসপাতাল)রাখা হয়েছে।

পুলিশও স্থানীয় সূত্রে আরো জানা যায়, নিহত জাহাঙ্গীরের নামে একাধিক হত্যামামলাআছে। তার শ্বশুর ৪১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুরু হাজি কয়েক বছর আগেগুম হয়েছিলেন।নিহত জাহাঙ্গীর আগারগাঁও মমতাজ বহুমুখি সমবায় সমিতিরসভাপতি ছিলেন। তার গ্রামের বাড়ি নেত্রোকোনা জেলার আউশনগর থানায়।জাহাঙ্গীরের এক ছেলে ও এক মেয়ে রয়েছে।ধারণা করা হচ্ছে দলীয় কোন্দলের কারণে তাকে খুন করা হতে পারে।

Leave a comment

Your email address will not be published.