যশোরে ব্যবসায়ীকে কুপিয়ে খুন

 

 

যশোর প্রতিনিধি: যশোরসদর উপজেলার রাজারহাট এলাকায় সুশান্ত কুণ্ডু (৫৫) নামে এক ভোজ্যতেলব্যবসায়ীকে পিটিয়ে ও কুপিয়ে খুন করেছে দুর্বৃত্তরা। তার মাথায় আঘাত ওপায়ে কোপের চিহ্ন রয়েছে। গতকাল বৃহস্পতিবার ভোরে রাজারহাটে এলাকার রিয়াজুলেরবাড়িতে এ খুনের ঘটনা ঘটে।

নিহত সুশান্ত সদর উপজেলার হৈবৎপুরএলাকার মৃত ভগিরথ কুণ্ডুর ছেলে। তিনি রামনগর ইউনিয়নের রাজারহাটের রিয়াজুলেরবাড়িতে ভাড়া থাকতেন এবং একটি ভোজ্যতেল মিল ভাড়া নিয়ে ব্যবসা করতেন।দুর্বৃত্তরা ওই ব্যবসায়ীকে খুনের পর তার বাড়ির আসবাবপত্র তছনছ ও কিছুমালামাল লুট করেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রজানায়, অজ্ঞাত দুর্বৃত্তরা বৃহস্পতিবার ভোরে রাজারহাটের রিয়াজুলের ভাড়াবাড়িতে হানা দেয়। দুর্বৃত্তরা সুশান্তকে খুন করার পর তার বাড়ির আসবাবপত্রতছনছ করেছে। প্রাথমিকভাবে ওই বাড়ি থেকে কিছু মালামাল লুট হয়েছে বলেও ধারণাকরা হচ্ছে। সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত সুশান্তের লাশ উদ্ধারকরে ময়নাতদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালমর্গে প্রেরণ করেছে।
কোতয়ালীথানার ভারপ্রাপ্ত কর্মমকর্তা (তদন্ত) রফিকুল ইসলাম জানান, ঘটনার রাতে ওইবাড়িতে সুশান্ত একা ছিলেন। পারিবারিক কলহের জের ধরে দুমাস আগে সুশান্ত তারস্ত্রীকে শ্বশুর বাড়ি পাঠিয়ে দেন। এ নিয়ে দুপরিবারের মধ্যে বিরোধ সৃষ্টিহয়। নারীঘটিত ব্যাপারে এক প্রতিবেশীর সাথেও সুশান্ত’র বিরোধ ছিলো। এ সবকারণে এ খুনের ঘটনা ঘটেছে, নাকি ডাকাতিকালে বাধা দেয়ায় তাকে হত্যাকরা হয়েছে- তা খতিয়ে দেখছে পুলিশ।

Leave a comment

Your email address will not be published.