যশোরে বোমা হামলায় অল্পের জন্য রক্ষা পেলেন অভয়নগর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক

 

 

স্টাফ রিপোর্টার: যশোরের অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নওয়াপাড়া পৌরসভার সাবেক মেয়র ফারাজী এনামুল হক বাবুলের ওপর বোমা হামলা করেছে দুর্বৃত্তরা। গতকালবুধবার ভোর সোয়া ৪টার দিকে নওয়াপাড়াস্থ নিজ বাড়ি থেকে ফজরের নামাজ আদায়ের উদ্দেশে উপজেলা জামে মসজিদের নিকট পৌঁছুলে একটি মোটরসাইকেলে আরোহীবেশেদুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে পরপর তিনটি বোমা নিক্ষেপ করে। এ সময় তিনি দৌঁড়ে মসজিদে আশ্রয় নিলে অল্পের জন্য প্রাণে রক্ষা পান। তবে বোমার আঘাতে তিনি ডান পায়ে সামান্য আঘাতপ্রাপ্ত হয়েছেন।

এ ঘটনার প্রতিবাদে আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ,কৃষকলীগ,স্বেচ্ছাসেবক লীগসহ আওয়ামীলীগের সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা তাৎক্ষণিকভাবে শিল্পশহর নওয়াপাড়ায় যশোর-খুলনা মহাসড়ক ১১টা থেকে ১২টা পর্যন্ত এক ঘণ্টা অবরোধ করে রাখে এবং দফায় দফায় বিক্ষোভ মিছিল করে। এছাড়া আওয়ামীলীগ অফিসে অভয়নগর উপজেলা ও নওয়াপাড়া পৌর শাখার আওয়ামী লীগ ও এর সকল অঙ্গ ও সহযোগী সংগঠন জরুরি প্রতিবাদ সভার আয়োজন করে। প্রতিবাদ সভায় হামলাকারীদের গ্রেফতারের জন্য ৭২ ঘণ্টার আল্টিমেটাম দেয়া হয় এবং আগামী শনিবার বিকেল ৩টায় পুনরায় প্রতিবাদসভা এবং বিক্ষোভ সমাবেশের ঘোষণা দেয়া হয়। এ ঘটনার প্রতিবাদে অভয়নগরের বিভিন্ন ব্যবসায়িক,সামাজিক,সাংস্কৃতিক,শ্রমিক সংগঠন নিন্দা জানিয়েছে এবং প্রতিবাদ সভা করেছে।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্যা খবির আহম্মেদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,ঘটনার পরই তাৎক্ষণিকভাবে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি,অপরাধী যারাই হোক দ্রুত তাদেরকে আইনের আওতায় আনা হবে।

Leave a comment

Your email address will not be published.