যশোরে খালেদা জিয়া : খুলনায় আজ জনসভা

স্টাফ রিপোর্টার: গতকাল শনিবার রাতে যশোরে পৌঁছেছেন বিএনপি চেয়ারপারসন বিরোধীদলীয় নেত্রী বেগম খালেদা জিয়া। স্থানীয় বিএনপির নেতাকর্মীরা তাকে যশোরে সর্বোচ্চ আতিথেয়তায় বরণ করে নিয়েছেন। ঢাকা থেকে যাত্রার পর পথে পথে দলীয় নেতাকর্মীদের ব্যাপক উপস্থিতি আর শোডাউনের মধ্যদিয়ে তিনি এ পথ অতিক্রম করেন। রাতে যশোর সার্কিট হাউসে থাকার পর আজ তিনি খুলনায় যাবেন এবং ঐতিহাসিক সার্কিট হাউস ময়দানের জনসভায় ভাষণ দেবেন।

এর আগে শনিবার বিকেল সাড়ে ৪টায় ঢাকা থেকে যাত্রা শুরু করেন খালেদা জিয়া। তার এ যাত্রা উপলক্ষে দলীয় নেতাকর্মীরা পথে পথে ব্যাপক শোডাউন করে। নেতাকর্মীদের ব্যাপক উপস্থিতির কারণে ঢাকার মধ্যেই যানজটের কবলে পড়ে বেগম জিয়ার গাড়িবহর।
এরপরও পথে পথে নেতাকর্মীদের শুভেচ্ছা আর স্লোগানে মুখর পথ বেয়ে বিরোধীদলীয় নেত্রীর গাড়িবহর দীর্ঘ পথ অতিক্রম করে। রাতে গাড়িবহর যশোরে এসে পৌঁছে। বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী তরিকুল ইসলামসহ স্থানীয় বিএনপির নেতৃবৃন্দ তাকে যশোরে স্বাগত জানান। যশোর জেলা বিএনপির সাধারণ সম্পাদক সৈয়দ সাবেরুল হক সাবু জানান, যশোর সার্কিট হাউসে রাতযাপন শেষে আজ রোববার বেলা ১১টার দিকে বিএনপি চেয়ারপারসন খুলনার উদ্দেশে যাত্রা করবেন। তিনি আরো জানান, সর্বোচ্চ সম্মান ও আতিথেয়তায় যশোরে দলীয় চেয়ারপারসনকে বরণ করে নেয়া হয়েছে। তাকে স্বাগত জানাতে মাগুরার সীমাখালী এলাকা থেকে যশোর হয়ে নওয়াপাড়া পর্যন্ত প্রায় দেড়শ তোরণ নির্মাণ করা হয়েছে। এছাড়া সড়কের পাশে অসংখ্য সাইনবোর্ড-প্ল্যাকার্ড-বিলবোর্ড স্থাপন করা হয়েছে। এসব কিছুর মধ্যদিয়ে বর্তমান সরকারের অপকর্মের চিত্র তুলে ধরার পাশাপাশি নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের দাবিকে জনগণের মাঝে ছড়িয়ে দেয়া হচ্ছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *