মোটরসাইকেল নিয়ে রাস্তায় বেরিয়ে মৃত্যু মিছিলে রাজ্জাক

চুয়াডাঙ্গা আলমডাঙ্গার পল্লি খাসকররার তালুককররায় দুর্ঘটনা
স্টাফ রিপোর্টার: মোটরসাইকেল নিয়ে রাস্তায় বেরিয়ে লাশ হয়ে ফিরলো আলমডাঙ্গার পল্লি রায়লক্ষ্মীপুরের যুবক আব্দুর রাজ্জাক (২০)। গতকাল শনিবার বিকেলে বাড়ি থেকে খাসকররা বাজারের উদ্দেশে বের হয়ে তালুককররায় প্রথমে মাইক্রোবাসের ধাক্কায় ও পরে শ্যালোইঞ্জিনচালিত আলমসাধুর চাকায় পিষ্ট হয় সে।
আব্দুর রাজ্জাক চুয়াডাঙ্গা আলমডাঙ্গার খাসকররা ইউনিয়নের রায়লক্ষ্মীপুর গ্রামের ওসমান গনির ছেলে। দুর্ঘটনায় গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে প্রথমে নেয়া হয় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কর্তব্যরত চিকিৎসক রাজশাহী মেডিকেলে নেয়ার পরামর্শ দেন। রাজশাহী নেয়ার পর সে রাত সাড়ে ১১টার দিকে মারা যায়। রাতেই সেখান থেকে লাশ তার বাড়ি নেয়ার প্রক্রিয়া করা হয়। তবে কখন নাগাদ লাশ তার নিজ বাড়ি নিয়ে দাফন সম্পন্ন করা সম্ভব হবে তা নিশ্চিত করে জানা সম্ভব হয়নি।
জানা গেছে, আব্দুর রাজ্জাক প্রতিবেশী মিন্টু মোল্লা ওরফে বুড়োর ছেলে উজ্জ্বল হোসেনের মোটরসাইকেল নিয়ে দুজনই খাসকররা যাওয়ার পথে রওনা হয়। মোটরসাইকেল চালাচ্ছিলো আব্দুর রাজ্জাক। তালুককররা পার হয়ে খাসকররা দক্ষিণপাড়া মাঠের মধ্যে পৌঁছুলে একটি মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষে পিচ রাস্তার ওপর আছড়ে পড়ে তারা। পেছনেই ছিলো আলমসাধু। বিষয়টি বুঝে উঠতে না পারায় আলমসাধু চালক আব্দুর রাজ্জাকের ওপর তুলে দেয় গাড়ি। মাথায় ও বুকে গুরুতর আঘাত পেয়ে আব্দুর রাজ্জাক মাটিতে লুটিয়ে পড়ে। তাকে উদ্ধার করে নেয়া হয় হাসপাতালে। তবে এ ঘটনায় অক্ষত আছে উজ্জ্বল হোসেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *