মোটরসাইকেলের ধাক্কায় শিশু ওয়াছেদের মর্মান্তিক মৃত্যু

দামুড়হুদার পুরাতন বাস্তুপুরে ভোটের প্রচার গাড়ি থেকে পোস্টার নিতে গিয়ে বিপত্তি

চলন্ত

দামুড়হুদা/হাউলী প্রতিনিধি: দামুড়হুদায় ভোটের প্রচার গাড়ি থেকে পোস্টার নিতে গিয়ে চলন্ত মোটরসাইকেলের ধাক্কায় ওয়াছেদ নামের ৬ বছর বয়সী এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে সুমাইয়া (৬) নামের আরও এক শিশুকন্যা। তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার পুরাতন বাস্তপুর গ্রামের তিনরাস্তার মোড়ে আশাদুলের মুদি দোকানের সামনে ওই সড়ক দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আগামী ১৬ এপ্রিল দামুড়হুদার উপজেলার হাউলী ইউপি নির্বাচনকে সামনে রেখে প্রতিন্দ্বন্দ্বী প্রার্থীরা প্রচার-প্রচারণা চালাচ্ছেন। গতকাল মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে পুরাতন বাস্তুপুর গ্রামের তিন রাস্তার মোড়ে আশাদুলের মুদি দোকানের সামনে আ. আজিজের একমাত্র শিশুপুত্র ওয়াছেদ এবং প্রতিবেশী জাহিদুলের শিশুকন্যা সুমাইয়া একটি প্রচার গাড়ি থেকে পোস্টার নিতে রাস্তার ওপর ছুটে গেলে চলন্ত মোটরসাইকেলের ধাক্কায় শিশু ওয়াছেদ ঘটনাস্থলেই মারা যায় এবং অপর শিশু সুমাইয়া গুরুতর আহত হয়। তাকে দ্রুত চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। তাকে হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয়েছে। মোটরসাইকেলচালক পুরাতন বাস্তুপুরের আমিনুল বদ্দীর ছেলে একরামুল মোটরসাইকেলযোগে রঘুনাথপুর থেকে নিজ গ্রামে ফিরছিলো বলে জানা গেছে। রাত সাড়ে ৯টার দিকে নিহত শিশু ওয়াছেদের লাশের জানাজার নামাজ শেষে ময়নাতদন্ত ছাড়াই নিজ গ্রামের কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে।

এদিকে একমাত্র শিশুপুত্র ওয়াছেদের মৃত্যুর খবর বাড়িতে পৌছুলে কাঁন্নায় ভেঙে পড়েন পরিবারের লোকজন। মা মদিনা খাতুন, পিতা আ. আজিজ, দাদা নূর ইসলাম, দাদি ছিবরা খাতুন, ফুফু শাহানারা খাতুনসহ স্বজনদের কাঁন্না আর আহাজারিতে বাতাস ভারী হয়ে ওঠে। খবর পেয়ে ছুটে যান হাউলী ইউপির নাবেক চেয়ারম্যান হাজি সহিদুল ইসলাম, এমপি আলী আজগার টগরের সহোদর ফারুক হোসেন, ইউপি সদস্য জহির উদ্দীনসহ প্রমুখ।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *