মেহেরপুর সরকারি কলেজ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

 

মেহেরপুর অফিস: সাধারণ ছাত্র-ছাত্রীদের বিভিন্ন দাবি-দাওয়া আদায়ে বিক্ষোভ মিছিল-সমাবেশ ও সড়ক অবরোধ করেছে মেহেরপুর সরকারি কলেজের শিক্ষার্থীরা। গতকাল সোমবার বেলা ১১টার সময় মেহেরপুর সরকারি কলেজ চত্বর থেকে বিক্ষোভ মিছিল নিয়ে কলেজ মোড় প্রদক্ষিণ শেষে কলেজ গেটের সামনে সড়ক অবরোধ করে ওই সমাবেশ করে শিক্ষার্থীরা।

মেহেরপুর সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি কুদরত-ই খোদা রুবেলের নেতৃত্বে বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে বক্তব্য রাখেন প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সভাপতি বারিকুল ইসলাম লিজন। কলেজ ছাত্রলীগের সভাপতি কুদরত-ই খোদা রুবেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাসুদ রানার সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদ জুয়েল রানা। এ সময় সেখানে অ্যান্যের মধ্যে সেখানে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সহসভাপতি শাহ ওয়ালী উল্লাহ সোহাগ, অনিক, সাংগঠনিক সম্পাদক জাব্বারুল ইসলাম, দফতর সম্পাদক সাজেদুর রহমান সেতু, মুজিবনগর সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি শেখ সাদি ও সাধারণ সম্পাদক তুষার ইমরান, ছাত্রনেতা শোভন, সান, লোমান, সামিউল, আসিফ প্রমুখ।

বিক্ষোভ সমাবেশে বক্তারা কলেজের অধ্যক্ষ শফিউল আলম সর্দারের উদ্দেশে বলেন, গরীব মেধাবী শিক্ষার্থীদের ভর্তির ক্ষেত্রে অতিরিক্ত ফিস আদায় যদি বন্ধ না করা হয়। তাহলে আমাদের বিক্ষোভ কর্মসুচি অব্যাহত থাকবে। পরে বিক্ষোভের মুখে অধ্যক্ষ শিক্ষার্থীদের দাবি মেনে নেয়ার আশ্বাস দিলে শিক্ষার্থীরা তাদের বিক্ষোভ কর্মসূচি স্থগিত করে। এ বিষয়ে কলেজ ছাত্রলীগের সভাপতি কুদরত-ই খোদা রুবেল বলেন, কলেজ কর্তৃপক্ষের আশ্বাসে কর্মসূচি স্থগিত করা হয়েছে।  তবে তার আশ্বাস বাস্তবায়ন না হলে পরবর্তীতে আরো কঠোর কর্মসুচি দেয়া হবে।

Leave a comment

Your email address will not be published.