মেহেরপুর সদর উপজেলা নির্বাচন : ভাইস চেয়ারম্যান পদে এক প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার : আজ প্রতীক বরাদ্দ

মেহেরপুর অফিস: মেহেরপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে গতকাল সোমবার ভাইস চেয়ারম্যান পদের এক প্রার্থী তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। বিধায় ভাইস চেয়ারম্যান পদে ৪ জনের পরিবর্তে ৩ জন লড়বেন।

মেহেরপুর জেলা নির্বাচন অফিসসূত্রে জানা গেছে, গতকাল ভাইস চেয়ারম্যান প্রার্থী শহর আওয়ামী লীগের উপদেষ্টা আজিজ আহম্মেদ মতিন তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। আজ মঙ্গলবার নির্বাচনের চেয়ারম্যান পদে দুজন, ভাইস চেয়ারম্যান পদে ৩ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুজন প্রতিদ্বন্দ্বির মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হবে।

এর আগে মেহেরপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দুজন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুজন প্রতিদ্বন্দ্বিতার জন্য মনোনয়নপত্র জমা দেন। এরা হলেন- চেয়ারম্যান পদে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মো. গোলাম রসুল এবং জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাড. মারুফ আহাম্মেদ বিজন। ভাইস চেয়ারম্যান পদে সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রব বিশ্বাস, পৌর জামায়াতের আমির অধ্যক্ষ মাহাবুবুল আলম, জেলা যুবদল একাংশের যুগ্মআহ্বায়ক প্রভাষক ফয়েজ মোহাম্মদ ও অপর ভাইস চেয়ারম্যান প্রার্থী শহর আওয়ামী লীগের উপদেষ্টা আজিজ আহম্মেদ মতিন। এছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সামিউন বাশিরা পলি ও জেলা মহিলা দলের সভানেত্রী বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান রোমানা আহাম্মেদ রুমা।

Leave a comment

Your email address will not be published.