মেহেরপুর শহরের উপকন্ঠ ব্র্যাক অফিসের কাছে ছিনতাই!

মেহেরপুর অফিস: মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কে গতরাতে মেহেরপুর শহরের উপকন্ঠ ব্র্যাক অফিসের কাছে একটি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ছিনতাইকারীরা মালয়েশিয়া প্রবাসী আব্বাস আলী (৪৫) নামের এক যুবকের নিকট থেকে ২৬ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে। ওই সময় ছিনতাইকারীদের বাঁশের কাবারির আঘাতে আহত আব্বাস আলীকে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা যায়, মেহেরপুর গাংনী উপজেলার ধানখোলা ইউনিয়নের কসবা বাজারপাড়ার মৃত বদর উদ্দিনের ছেলে প্রবাসী আব্বাস আলী রোববার রাত ১০টার দিকে মেহেরপুর শহরের তার এক আত্মীয়ের বাড়ি থেকে ২৬ হাজার টাকা নিয়ে পালসার মোটরসাইকেল যোগে ফিরছিলেন। রাতে আমঝুপি গ্রামের মীরপাড়ায় তার এক আত্মীয় কাবাদুল ইসলামের বাড়িতে অবস্থান করার কথা ছিলো। মেহেরপুর ব্র্যাকের অফিসের সামনে পৌঁছুলে ৩ জন বাঁশের কাবারি বহনকারী ছিনতাইকারী তার গতিরোধ করে মারধর করে ও নগদ টাকা কেড়ে নেয়। ওই সময় তিনি দূরে তার মোটরসাইকেলের চাবি ফেলে দেন বিধায় পথচারীরা আসার আগেই শুধু নগদ নগদ টাকা নিয়ে ছিনতাইকারীরা এলাকা ত্যাগ করে। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে।
মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী জানান, বিষয়টি সন্দেহজনক। তাই তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *