মেহেরপুর মুজিবনগরে ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাই নিহত!

 

 

মুজিবনগর প্রতিনিধি: মেহেরপুরের মুজিবনগর উপজেলার বাগোয়ান গ্রামে ছোট ভাইয়ের লাঠির আঘাতে প্রাণ গেলো বড় ভাই বাকি মিয়ার (২৬)। গতকাল শনিবার সকাল সাড়ে ১০টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থার তার মৃত্যু হয়। সে বাগোয়ান গ্রামের আলী শেখের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, পিতার কাছে থেকে দু ভাইয়ের মধ্যে টাকা লেন-দেনের বিষয় নিয়ে কথা কাটা হয়। এক পর্য়ায়ে তারা মসজিদে ওঠে। টাকা লেন-দেনের বিষয়ে শপথ করাকে কেন্দ্র করে গত শুক্রবার বিকেলে বড় ভাই বাকি মিয়ার সাথে ছোট ভাই সাদিক আলীর গণ্ডগোল বাধে। এক পর্যায়ে বড় ভাইয়ের মাথায় লাঠি দিয়ে আঘাত করে ছোট ভাই সাদিক। রক্তাক্ত জখম অবস্থায় বাকিকে প্রথমে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। গতকাল সকালে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বিকেলে ময়নাতদন্ত শেষে কুষ্টিয়া থেকে বাকির মরদেহ তার নিজ বাড়িতে আনা হলে এক হৃদয়বিদায়ক ঘটনার সৃষ্টি হয়। সন্ধ্যায় তার লাশ গ্রাম্য কবরস্থানে দাফন করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মুজিবনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মোল্লা জানান, সাদিককে গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a comment

Your email address will not be published.