মেহেরপুর পিরোজপুর গ্রামের বাজারে বোমা বিস্ফোরণ : থানায় এজাহার দাখিল

 

মেহেরপুর অফিস: মেহেরপুর পিরোজপুর গ্রামের বাজারে গত শুক্রবার দিনগত রাতে একটি বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। ওই ঘটনায় ৩ নং ওয়ার্ডের সদস্য ওহীদুর রহমান ডাবলু বাদী হয়ে ৬ জনসহ অজ্ঞাতনামা আরো ৫/৬ জনকে আসামি করে মেহেরপুর সদর থানায় একটি এজহার দাখিল করেছেন।

বাদীর অভিযোগ, শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে প্রতিপক্ষ কতিপয় লোকজন তাকে লক্ষ্য করে একটি বোমা নিক্ষেপ করে। প্রচণ্ড জোরে বোমার বিস্ফোরণ হলে এলাকা প্রকম্পিত হয়ে ওঠে। তিনি দৌঁড়ে পালিয়ে প্রাণে রক্ষা পান। পরে লোকজনের সাথে নিয়ে ঘটনাস্থলে পৌঁছে বোমা বিস্ফোরণের ঘটনা নিশ্চিত হন। ওই সময় পিরোজপুর আইসি ক্যাম্পের পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বোমা বিস্ফোরণের ঘটনা নিশ্চিত করে। ওই ঘটনায় ওহীদুর রহমান ডাবলু বাদী হয়ে ৬ জনসহ অজ্ঞাতনামা আরো ৫/৬ জনকে আসামি করে মেহেরপুর সদর থানায় একটি এজাহার দাখিল করেছেন। বাদী তার অভিযোগে আরো বলেন, পিরোজপুর ইউপি চেয়ারম্যান সামছুল আলমের আনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ করায় তারই নেতৃত্বে আসামিরা আমাকে খুন করা উদ্দেশে আমাকে লক্ষ্য করে বোমা নিক্ষেপ করে।

এদিকে এলাকাবাসী জানিয়েছেন, বোমা বিস্ফোরণের ঘটনার পরপরই ইউপি সদস্য ডাবলুর লোকজন চেয়ারম্যানের ভাইয়ের দোকানসহ কয়েকটি দোকান ও বাড়িঘরে হামলা চালিয়ে ভাঙচুর করে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *