মেহেরপুর জেলা মোটরশ্রমিক ইউনিয়ন আমঝুপি উপশাখার ত্রিবার্ষিক নির্বাচন সম্পন্ন

 

মেহেরপুর অফিস: মেহেরপুর জেলা মোটরশ্রমিক ইউনিয়নের অধীনে সদর উপজেলার আমঝুপি উপশাখার ত্রিবার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে ১১টি পদের মধ্যে মঙ্গল-ছামারুল পরিষদ থেকে মঙ্গল কুমার বিশ্বাস সভাপতি এবং ছামছারুল ইসলাম সাধারণ সম্পাদকসহ ৮টি পদে নির্বাচিত হয়েছেন। গত শুক্রবার বিকেল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত বিরতিহীনভাবে আমঝুপি উপশাখা অফিসে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। মোট ২০৭ জনের মধ্যে ১৬৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ওই নির্বাচনে সভাপতি পদে মঙ্গল কুমার বিশ্বাস (চেয়ার) ৮৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী আব্দুল্লাহ কালু (ছাতা) ৭৪ ভোট পেয়ে পরাজিত হয়েছেন। সাধারণ সম্পাদক পদে ছামছারুল ইসলাম (দেওয়াল ঘড়ি) ৮৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম একমাত্র প্রতিদ্বন্দ্বী হাবিল উদ্দিন (বাস) ৬৪ ভোট পেয়েছেন। সহসভাপতি পদে স্বপন ড্রাইভার (গরুরগাড়ি) ৮১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী মো. মনিরুল ইসলাম মনি (সিংহ) ৬৩ ভোট পেয়েছেন। সহসাধারণ সম্পাদক পদে মিজানুর রহমান মিজা (মোরগ) ৮০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী হযরত আলী ড্রাইভার (মাছ) ৬৪ ভোট পেয়েছেন। সাংগঠনিক পদে মো. আশরাফুল খাঁন (সেলাইরেঞ্জ) ৮২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী দেলু ড্রাইভার (টায়ার) ৭২ ভোট পেয়েছেন। কোষাধ্যক্ষ পদে মো. আজিজুল (কাপ পিরিচ) ৮৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফজলুল ইসলাম (দোয়াত-কলম) ৫৯ ভোট পেয়েছেন। প্রচার সম্পাদক পদে মো. নাজিরুল ড্রাইভার (হরিণ মার্কা) ৭৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী ইয়ারুল ইসলাম (টেবিল-ফ্যান) ৬৩ ভোট পেয়েছেন। লাইন সম্পাদক পদে আশান ড্রাইভার (মোমবাতি) ৮৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. নাজির হোসেন কাবা (মোটরসাইকেল) ৫৪ ভোট পেয়েছেন। এছাড়া কার্যকারী সদস্য পদে শাহজান ড্রাইভার (কোদাল) ৭৩ ভোট, মো. মিঠু (আনারস) ৬৫ ভোট ও মাসুদ ড্রাইভার (রিকশা) ৬৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

জেলা মোটরশ্রমিক ইউনিয়নের সভাপতি আহসান হাবিব সেনা প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন। এই প্রথম নির্বাচনে মঙ্গল-ছামছারুল এবং কালু-হাবিল প্যানেলে ১১ জন করে মোট ২২ প্রার্থী নির্বাচনে অংশ নেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *