মেহেরপুর জেলা বিএনপির সহসভাপতি মিল্টন জেলহাজতে

 

মেহেরপুর অফিস: নাশকতার মামলায় মেহেরপুর জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি জাভেদ মাসুদ মিলন্টকে জেলহাজতে প্রেরণের আদেশ দিয়েছেন মেহেরপুর জেলা ও দায়রা জজ আদালত। গতকাল রোববার দুপুরে তিনি আদালতে উপস্থিত হলে বিজ্ঞ বিচারক গাজি রহমান জামিন না মঞ্জুর করে এ আদেশ দেন। ২০১৩ সালের একটি নাশকতার মামলায় জাভেদ মাসুদ মিল্টন উচ্চাদলত থেকে কয়েক সপ্তাহের জামিনে থাকার পর জেলা আদালতে জামিনের জন্য হাজির হয়েছিলেন।

জেলা বিএনপি’র সভাপতি মাসুদ অরুণ ও সাধারণ সম্পাদক আমজাদ হোসেনসহ বিপুল সংখ্যক নেতাকর্মীসহ আদালতে উপস্থিত হন জাভেদ মাসুদ মিল্টন। জাভেদ মাসুদ মিল্টনের আইনজীবী কামরুল ইসলাম জামিন আবেদন করেন। বিজ্ঞ আদালত জামিন না মঞ্জুর করে তাকে জেলহাজতে প্রেরণের আদেশ দেন। আদালেতের আদেশে তাকে জেলা কারাগারে প্রেরণ করে পুলিশ।

আদালতে জাভেদ মাসুদ মিল্টনের সাথে আরও উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল, মনিরুজ্জামান গাড্ডু, সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী ভুট্টো ও ছাত্রদল নেতা চপল বিশ্বাসসহ নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, ২০১৩ সালের ৫ ডিসেম্বর গাংনী শহরে সরকার বিরোধী হরতাল-অবরোধ পালনের সময় ককটেল বিষ্ফোরণ ও পুলিশের কাজে বাধাদানের অভিযোগে গাংনী থানায় একটি মামলা দায়ের করে পুলিশ। ওই মামলার প্রধান আসামি হিসেবে ২০১৫ সালে আদালতে চার্জশিট প্রদান করে পুলিশ। উচ্চাদালত থেকে জামিনের সময় পেরিয়ে গেলে আজ নি¤œ আদালতে জামিনের জন্য হাজির হন মিল্টন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *