মেহেরপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন : দুটি প্যানেলে ৩০ জন প্রার্থীর মনোনয়ন জমা

মেহেরপুর অফিস: মেহেরপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনকে ঘিরে গতকাল বৃহস্পতিবার নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য ১৫টি পদের বিপরীতে ২টি প্যানেলে মোট ৩০ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

নির্বাচন পরিচালনা কমিটিসূত্রে জানা যায়, নির্বাচনকে ঘিরে আওয়ামী আইনজীবী সমিতি ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম পৃথক ২টি প্যানেল জমা দিয়েছেন। আওয়ামী আইনজীবী সমিতির প্রার্থীরা হলেন- সভাপতি পদে অ্যাড. জাহাঙ্গীর হোসেন, ২টি সহসভাপতি পদে অ্যাড. কলিমউদ্দিন ও অ্যাড. শাজাহান আলী, সাধারণ সম্পাদক পদে অ্যাড. ফিরোজুল হক, যুগ্মসম্পাদক পদে অ্যাড. সাথী বোস ও অ্যাড. একেএম আছাদুজ্জামান, কোষাধ্যক্ষ পদে অ্যাড. এবিএম ইনামুল হক, পাঠাগার ও সাংস্কৃতিক সম্পাদক পদে অ্যাড. রোকেয়া খাতুন এবং ৭টি কার্যকরী সদস্য পদে অ্যাড. আব্দুর রশিদ (২), অ্যাড. মোশারফ হোসেন, অ্যাড. সাইফুল ইসলাম, অ্যাড. মো. নুরুজ্জামান, অ্যাড. সিরাজুল ইসলাম, অ্যাড. শোভা মণ্ডল ও অ্যাড. নূরুল হাসান।

অপরদিকে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের প্রার্থীরা হলেন- সভাপতি পদে অ্যাড. রহমতুল্লাহ, ২টি সহসভাপতি পদে অ্যাড. আবু বক্কর মিয়া ও অ্যাড. সিরাজউদ্দীন, সাধারণ সম্পাদক পদে অ্যাড. কামরুল হাসান, যুগ্মসম্পাদক পদে অ্যাড. রফিকুল ইসলাম (১) ও অ্যাড. নজরুল ইসলাম, কোষাধ্যক্ষ পদে অ্যাড. আব্দুল মান্নান, পাঠাগার ও সাংস্কৃতিক সম্পাদক পদে অ্যাড. মেহেরুন্নেছা মনি এবং ৭টি কার্যকরী সদস্য পদে অ্যাড. হাসান মাহাবুবুর রহমান মুকুল, অ্যাড. মুনিরা হাসান মিলি, অ্যাড. নাজমুন নাহার খানম, অ্যাড. নজরুল ইসলাম মণ্ডল, এএসএমএম হাসানুল্লাহ, অ্যাড. আরিফুজ্জামান ও অ্যাড. ইলিয়াস কাঞ্চন রনি। আগামী ২৯ নভেম্বর মেহেরপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন। ওই নির্বাচনে মোট ১১০ ভোটার তাদের পছন্দের প্রার্থীকে নির্বাচিত করবেন।