মেহেরপুর-কুষ্টিয়া সড়কে বাস ধর্মঘট স্থগিত

 

মেহেরপুর অফিস: মেহেরপুর-কুষ্টিয়া সড়কের বাস ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে মেহেরপুর জেলা বাস মালিক সমিতির কার্যালয়ে মেহেরপুর ও কুষ্টিয়া জেলা বাস মালিক সমিতির নেতৃবৃন্দের বৈঠকের পর দুপুর আড়াইটার দিকে বাস ধর্মঘট স্থগিত করা হয়। বর্তমানে ওই সড়কে বাস চলাচল শুরু হয়েছে।

মেহেরপুর জেলা বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক গোলাম রসুল জানিয়েছেন, বাসচালককে মারধরের অভিযোগে এলাকার ৪ জন আলগামনচালকের (শ্যালোইঞ্জিন চালিত অবৈধ যান) নামে গাংনী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আগামী ৩০ সেপ্টেম্বরের মধ্যে আসামিদের গ্রেফতার করা না হলে আবারও ধর্মঘট পালনের সিদ্ধান্তের মধ্যদিয়ে এ ধর্মঘট প্রত্যাহার করা হয়।

উল্লেখ্য, গত সোমবার দুপুরে কুষ্টিয়া মালিক সমিতির একটি লোকাল বাস গাংনী উপজেলার তেরাইল নামক স্থানে একটি আলগামনকে ধাক্কা দেয়। ওই ঘটনার জের ধরে বাসচালক জাহিদ হোসেনকে মারধর করে আলগামন চালকরা। প্রতিবাদে তাৎক্ষণিকভাবে মেহেরপুর-কুষ্টিয়া সড়কে বাস চলাচল বন্ধ করে দেয়। সন্ধ্যায় গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাছুদুল আলমের মধ্যস্থতায় বাস চলাচল শুরু হয়। তবে কুষ্টিয়া জেলা বাস মালিক সমিতি সমঝোতা না মানায় মঙ্গলবার সকাল থেকে আবারও বাস চলাচল বন্ধ হয়ে যায়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *