মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনীর চোখতোলায় নৈশকোচে গাছ ফেলে ডাকাতি

 

নগদ টাকামোবাইলফোনসহ মূল্যবান মালামাল লুট

গাংনী প্রতিনিধি:মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনী উপজেলার চোখতোলা নামক স্থানে পরিবহনে ডাকাতি হয়েছে। গতকালসোমবার দিনগত রাত সাড়ে ১১টার দিকে সড়কে গাছ ফেলে যাত্রীদের কাছ থেকে নগদ টাকা,মোবাইলফোনসহ মূল্যবান মালামাল লুটে নেয় একদল ডাকাত।

ভুক্তভোগী কয়েকজন যাত্রী জানান, শ্যামলী পরিবহনের গাংনী কাউন্টার থেকে রাত পৌনে ১০টার দিকে নির্ধারিত বাসটি বৃষ্টির কারণে বিলম্বে সোয়া ১১টার দিকে ঢাকার উদ্দেশে ছেড়ে যায়। যাত্রীর সংখ্যা ছিলো কম। চোখতোলা মাঠের মধ্যে পৌঁছুলে দাঁড়ানো কয়েকটি ট্রাক চালকের নজরে আসে। বিপদ বুঝতে পেরে তিনি যাত্রীদের সতর্ক করার পাশাপাশি বাসের জানালা দরজা ভেতর থেকে বন্ধ করে দেন। এসময় মুখোশ পরা কয়েকজন অস্ত্রধারী ডাকাত বাসটির কাছে এসে দরজা জানালা খুলতে বলে।একটি জানালার গ্লাস ভেঙে ডাকাত দলের চার জন সদস্য বাসের ভেতরে ঢোকে। এসময় কয়েকজন যাত্রীকে মারধর ও অস্ত্রের মুখে জিম্মি করে যাত্রীদের কাছ থেকে নগদ টাকা ও মোবাইলফোনসহ লক্ষাধিক টাকার মালামাল লুটে নেয়। এক পর্যায়ে ঘটনাস্থলের কাছাকাছি পৌঁছায় পুলিশের একটি পিকআপ। এসময় পালিয়ে যায় ডাকাত দলের সদস্যরা।

ভুক্তভোগী যাত্রীরা আরো জানান, চোখতোলা মাঠের মধ্যে সড়কের গাছ ফেলে প্রথমে দু’টি ট্রাকের গতিরোধ করে ডাকাতরা। ট্রাকের চালক-হেলপারের কাছ থেকে নগদ টাকা ও মোবাইলফোন ছিনিয়ে নেয়। শ্যামলী পরিবহনটি ঘটনাস্থলে পৌঁছুলে ডাকাতির কবলে পড়ে। ঘটনাস্থল থেকে গাংনী থানার এসআই ফারুকুল ইসলাম জানান,অভিযানের উদ্দেশে যাওয়ার সময় এ ঘটনা নজরে আসে। ডাকাত সদস্যদের ধরতে সড়কের দু’পাশের মাঠের মধ্যে ব্যাপক অভিযান চালানো হয়। কিন্তু কারও হদিস মেলেনি। তবে অভিযান অব্যাহত রয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *