মেহেরপুর কাঁঠালপোতায় আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষ : আহত-৩ : বাড়িঘর ভাঙচুর

মেহেরপুর অফিস: মেহেরপুর সদর উপজেলার পিরোজপুর ইউনিয়নের কাঁঠালপোতা গ্রামে আওয়ামী লীগ ও বিএনপি নেতা-কর্মীদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় বিএনপি সমর্থকদের ৪টি বাড়ি ভাঙচুর ও পিটিয়ে ৩ জন আহত করেছে আওয়ামী লীগ কর্মী-সমর্থকরা। গতকাল শুক্রবার বিকেলে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, মেহেরপুর সদর উপজেলা নির্বাচনের জয়-পরাজয় নিয়ে শুক্রবার সকালে কাঁঠালপোতা গ্রামে উত্তেজনা বিরাজ করছিলো। এর জের ধরে বিকেলে উভয় পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ শুরু হয়। বিএনপি নেতাকর্মীদের অভিযোগ কাঁঠালপোতা গ্রামের আসাদুল মেম্বার ও সোনাপুর গ্রামের মামলত মেম্বারের নেতৃত্বে তাদের ওপর হামলা করা হয়েছে। এ সময় বিএনপি সমর্থক কিসলু, বজলু, জিনারুল ও লিয়াকত আলীর বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করা হয়। একই সময় বিএনপির তিন সমর্থক আহত হন। এরা হলেন- কাঁঠালপোতা গ্রামের কাশেম আলীর ছেলে কিসলু, রবগুলের ছেলে লিয়াকত ও জিনারুলের ছেলে ফজলু। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ঘটনাস্থল পরিদর্শনের সময় সদর থানার ওসি (তদন্ত) তরিকুল ইসলাম জানিয়েছেন, সকালের ওই ঘটনা মীমাংসার জন্য মামলাত মেম্বারসহ গ্রামের অনেকেই একটি চায়ের দোকানে বসেন। মীমাংসা শেষে বাড়ি ফিরছিলেন মামলাত মেম্বার। পথে কাঁঠালপোতা গ্রামের বিএনপি নেতাকর্মীরা তাকে মারধরসহ মোটরসাইকেলে ভাঙচুর করে। খবর পেয়ে আওয়ামী লীগ নেতাকর্মীরা পাল্টা হামলা চালায়। তবে পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে। আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *