মেহেরপুর ও ঝিনাইদহে বিএনপি-জামায়াতের ১০ জন গ্রেফতার

মাথাভাঙ্গা ডেস্ক: মেহেরপুর ও ঝিনাইদহে বিএনপি-জামায়াতের ১০ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শনিবার মেহেরপুর রাজনগর গ্রামে অভিযান চালিয়ে ৪ সমর্থক ও ঝিনাইদহে ৬ জামায়াত কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

মেহেরপুর অফিস জানিয়েছে, মেহেরপুর জেলা সদরের পিরোজপুর ইউনিয়নের রাজনগর গ্রামে অভিযান চালিয়ে বিএনপি-জামায়াতের ৪ সমর্থক গ্রেফতার করেছে পুলিশ। গত শুক্রবার রাতে সহকারী পুলিশ সুপার আব্দুল জলিল ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিয়াজুল ইসলাম সঙ্গীয় পুলিশ সদস্যদের নিয়ে ওই অভিযান পরিচালনা করেন। আটককৃতরা হচ্ছেন- রাজনগর পশ্চিমপাড়ার বিএনপি সমর্থক রুহুল আমিন (৫০), জামায়াত সমর্থক মোস্তার হোসেন (২০), আজিলউদ্দীন (৬৭) ও আব্দুস সালাম (৫৫)। হরতাল-অবরোধে রাজনগরে গাছ কাটাসহ বিভিন্ন অভিযোগে পুলিশের দায়ের করা কয়েকটি মামলার আসামি হিসেবে এদেরকে গ্রেফতার করা হয়েছে বলে জানান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিয়াজুল ইসলাম। তিনি আরো বলেন, শনিবার দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

ডাকবাংলা প্রতিনিধি জানিয়েছেন, ঝিনাইদহ সদর থানা পুলিশ ট্রাক পোড়ানো মামলায় ৬ জামায়ত-শিবির ও বিএনপিকর্মীকে গ্রেফতার করেছে। গতকাল শনিবার সকালে ঝিনাইদহ সদর উপজেলার বৈডাঙ্গাবাজার এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার চৌধুরী জানান, ১৮ দলের ডাকা অবরোধ কর্মসূচি চলাকালে ঝিনাইদহ-চুয়ডাঙ্গা শহরের বৈডাঙ্গাবাজার নামক স্থানে অবরোধকারীরা সড়কে প্রতিবন্ধকতা সৃষ্টি করে ৬টি পণ্য বোঝাই ট্রাক আগুন দিয়ে পুড়িয়ে দেয়। এ ঘটনায় দায়েরকৃত মামলায় শনিবার সকালে বৈডাঙ্গাবাজার এলাকা থেকে আব্দুর হোসেন, আবু তালেব, রাব্বুল হোসেন, টুটুল মিয়া, শরিফুল ইসলাম ও ছব্দুল ইসলাম নামের ৬ জামায়াত-শিবির ও বিএনপিকর্মীকে গ্রেফতার করা হয়। মামলার পর তারা দীর্ঘদিন পলাতক ছিলো। তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *