মেহেরপুরে র‌্যাবের পৃথক দুটি অভিযানে গাঁজা হেরোইনসহ চারজন আটক

 

গাংনী প্রতিনিধি: মেহেরপুরের দিঘিরপাড়া ও মাইলমারী গ্রামে পৃথক দুটি অভিযানে গাঁজা ও হেরোইনসহ ৪ মাদকব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। গত বুধবার রাত ৮টার দিকে দিঘিরপাড়া ও ১০টার দিকে মাইলমারী গ্রামে এ অভিযান চালানো হয়।

র‌্যাব-৬ গাংনী ক্যাম্প কমান্ডার তারেক জুবায়েরের নেতৃত্বে র‌্যাবের বিশেষ অভিযান দল দিঘিরপাড়া গ্রামের আব্দুল জলিলের পুকুরপাড়ে অভিযান চালায়। সেখানে মাদক বেচাকেনা চলছিলো। দৌঁড়ে পালানোর সময় দিঘিরপাড়া গ্রামের মৃত আরজেদ আলীর ছেলে ইলিয়াছ হোসেন (৩৬), মেহেরপুর গোরস্তানপাড়ার মৃত আনন্দ কুমার অধিকারীর ছেলে শুনন্দ কুমার অধিকারী (২৭) ও মুজিবনগরের মানিকনগর গ্রামের মৃত ফকির মোহালদারের ছেলে আব্দুল জলিলকে (৩৫) আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৫০ হাজার টাকা বলে জানিয়েছে র‌্যাব।  ঘটনার রাতেই তাদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ মেহেরপুর সদর থানায় সোপর্দ করা হয়েছে।

এদিকে একই অভিযান দল রাত ১০টার দিকে গাংনী উপজেলার মাইলমারী গ্রামের মৃত দবির উদ্দীনের ছেলে সেকেন্দার আলীর বাড়িতে অভিযান চালায়। গাঁজা বেচাকেনার সময় সেকেন্দার আলীকে ১৭০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়।  পরে তাকে মামলাসহ গাংনী থানায় সোপর্দ করেছে র‌্যাব। আটক হওয়া ৪ জনই এলাকার চিহ্নিত মাদকব্যবসায়ী এবং দীর্ঘদিন ধরেই মাদকব্যবসা করে আসছে বলে র‌্যাবসূত্র জানিয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *