মেহেরপুরে ফেনসিডিলসহ ব্যবসায়ী গ্রেফতার

 

মেহেরপুর অফিস: ৯০ বোতল ফেনসিডিলসহ জিয়ারুল ইসলাম (৩৫) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গতবৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে ডিবি পুলিশের একটি দল মেহেরপুর সদর উপজেলার বারাকপুর গ্রামের একটি লিচু বাগান থেকে তাকে গ্রেফতার করে। সে রাজাপুর গ্রামের সাদেক আলীর ছেলে। অভিযানের সময় পালিয়ে যায় এলাকার চিহ্নিত মাদকব্যবসায়ী রুস্তম আলী।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি আকতারুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন বারাকপুর গ্রামের রইচউদ্দীনের লিচু বাগানে অবস্থান করছিলেন। এসময় বারাকপুর গ্রামের চিহ্নিত মাদকব্যবসায়ী রুস্তম আলী ও তার সঙ্গীয় রাজাপুর গ্রামের জিয়ারুল ইসলাম ফেনসিডিল নিয়ে ওই লিচু বাগানে আসে। কয়েকজন মাদকব্যবসায়ীর কাছে ফেনসিডিল বিক্রির উদ্দেশে তারা অপেক্ষা করছিলো। এক পর্যায়ে ডিবি পুলিশ সদস্যরা তাদের ধাওয়া করে জিয়ারুলকে ৯০ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করতে সক্ষম হন। পালিয়ে যায় রুস্তম আলী।

জিয়ারুল পুলিশকে জানিয়েছে, রুস্তম তাকে মজুর হিসেবে সাথে নেয়। ফেনসিডিলের ব্যাপারে সে কিছুই জানে না। তবে এ ব্যাপারে জিয়ারুল ও রুস্তম দুজনের নামেই মামলা দায়ের করেছে ডিবি। জিয়ারুলকে আদালতে সোপর্দের পাশাপাশি রুস্তমকে গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান ডিবির ওসি।

Leave a comment

Your email address will not be published.