মেহেরপুরে দু ছাত্রকে পেটালো বাস সুপারভাইজার :সড়ক অবরোধ

 

 

মেহেরপুর অফিস: দু কলেজ ছাত্রকে মারধরের প্রতিবাদে গতকাল রোববার বেলা সাড়ে ১১টার দিকে মেহেরপুর সরকারি কলেজের সামনের সড়ক অবরোধ করে ছাত্ররা। মেহেরপুর-মহাজনপুর সড়কে বাসের ভাড়া আদায় করতে গিয়ে সবুজ নামের এক সুপারভাইজার তাদের মারধর করে। অবশ্য সমঝোতায় অবরোধ প্রত্যাহার করা হয়েছে।

জানা গেছে, মেহেরপুর সরকারি কলেজের এইচ.এস.সি দ্বিতীয় বর্ষের ছাত্র মিজানুর রহমান ও ওয়াহিদ হোসেন মুজিবনগর উপজেলার কোমরপুর গ্রাম থেকে মেহেরপুর শহরের উদ্দেশে একটি লোকাল বাসে চড়েন। ছাত্র হিসেবে অর্ধেক ভাড়া দিতে গেলে ওই বাসের সুপারভাইজার সবুজ হোসেনের সাথে বাগবিতাণ্ডা শুরু হয়। বাসটি কোর্ট মোড়ে পৌঁছার পর তাদের মারধর করে সবুজ। এ খবর কলেজে পৌঁছুলে ছাত্ররা বিক্ষুব্ধ হয়ে ওঠে। তারা কলেজের সামনের সড়কে অবরোধ করে যানবাহন চলাচল বন্ধ করে দেয়। প্রায় একঘণ্টা সড়ক অবরোধ থাকে।

বেলা সাড়ে ১২টার দিকে মেহেরপুর সদর থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ গোলাম রসুল, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আতিয়ার রহমান, জেলা মোটরশ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান, জেলা ছাত্রলীগের সভাপতি সাফুয়ান আহমেদ রুপক, সাধারণ সম্পাদক বারিকুল ইসলাম লিজন কলেজ কর্তৃপক্ষের সাথে সমঝোতা বৈঠকে বসেন। কলেজের পক্ষে নেতৃত্ব দেন ভারপ্রাপ্ত অধ্যক্ষ আশরাফুল হক। পরে ওই বাসের সুপারভাইজারকে শাস্তির আশ্বাস প্রদান করা হলে অবরোধ প্রত্যাহার করেন বিক্ষুব্ধ ছাত্ররা।

 

Leave a comment

Your email address will not be published.