মেহেরপুরের রাজনগর শেখপাড়ায় ঘটনায় র‌্যাবের মামলা দায়ের

স্টাফ রিপোর্টার: মেহেরপুর সদর উপজেলার রাজনগর শেখপাড়া গ্রামে র‌্যাব সদস্যদের ওপর হামলার ঘটনায় মামলা দায়ের হয়েছে। গতকাল বুধবার র‌্যাব-৬ গাংনী ক্যাম্পের নায়েব সুবেদার জাকির হোসেন বাদী হয়ে সদর থানায় মামলাটি দায়ের করেন।

সদর থানাসূত্রে জানা গেছে, র‌্যাব সদস্যদের ওপর হামলার ঘটনায় প্রশাসনে ক্ষোভ বিরাজ করছে। দায়িত্ব পালন করতে গিয়ে এ অনাকাঙ্খিত ঘটনায় সকলেই বিমুঢ়। র‌্যাবের মামলার এজাহারে অজ্ঞাতনামা ২৪০ থেকে ২৫০ জনকে আসামি করা হয়েছে। তবে প্রকৃতপক্ষে যারাই ঘটনার সাথে জড়িত তাদেরকে চিহ্নিত করার প্রক্রিয়াও চলছে। একটি বিশেষ বাহিনীর সদস্যদের সাথে এমন ঘটনা মেনে নিতে পারছে না কেউ। যদিও ঘটনাটি অনাকাঙ্খিত ও ভুল বোঝাবুঝি বলে বিভিন্ন মহল থেকে আখ্যায়িত করা হয়েছে। আহতরা জানিয়েছেন তারা চাইলে রক্তপাত হয়ে যেতো। কিন্তু সাধারণ মানুষের জীবনের কথা ভেবেই তারা শান্তিপূর্ণ পরিস্থিতি বজায় রাখার চেষ্টা করেছেন। তবে র‌্যাবকে কেউ যদি বিতর্কিত করতে চাই তাহলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার কথাও বলা হয়েছে। আহত র‌্যাবের সদস্যরা নিশ্চিত করেছেন শেখপাড়া গ্রামের মাদকব্যবসায়ী হিসেবে পরিচিত তুহিন হোসেনের বাড়িতে তারা অভিযানে যান। তুহিনকে না পেয়ে ফিরে আসার সময় অনাকাঙ্খিত ঘটনাটি ঘটে।

গ্রামের অনেকেই জানিয়েছেন, বিপুল ড্রাইভার কোনোপ্রকার মাদক সেবন কিংবা ব্যবসার সাথে জড়িত নয়। তার শত্রুপক্ষের লোকজন তাকে মাদকব্যবসায়ী সাজাতে বিভিন্নভাবে অপচেষ্টা করে যাচ্ছে। এ বিষয়ে নিরপরাধ বিপুল ডাইভারকে ষড়যন্ত্রের হাত থেকে রক্ষার দাবি জানিয়েছেন গ্রামবাসী।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *