মেহেরপুরের ভয়াবহ সড়ক দুর্ঘটনার হোতা যাত্রীবাহী বাসের চালক আটক

 

 

মেহেরপুর অফিস: মেহেরপুরে সম্প্রতি ঘটে যাওয়া ভয়াবহ সড়ক দুর্ঘটনার হোতা যাত্রীবাহী বাসের চালক ফারুক হোসেনকে (৩৫) আটক করেছে পুলিশ। পুলিশ তার নিকট থেকে একটি ভুয়া ড্রাইভিং লাইসেন্স আটক করেছে। দুর্ঘটনার কারণ জানতে গতরাতে এরিপোর্ট লেখা পর্যন্ত তার জিজ্ঞাসাবাদ চলছিলো।

পুলিশ জানায়, গতকাল সোমবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আতিয়ার রহমানের নির্দেশে এএসআই আব্দুল হকের নেতৃত্বে পুলিশ শহরের বাসস্ট্যান্ড এলাকা থেকে ফারুক হোসেনকে আটক করে থানায় নেয়। পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করছে। প্রাথমিক জিজ্ঞাসাদে ফারুফ জানিয়ে দুর্ঘটনার সময় তার গাড়ির গতি ছিলো অনেক বেশি এবং ব্রেক ফেল করার কারণে ওই দুর্ঘটনা ঘটে। পুলিশ তার নিকট থেকে একটি ভুয়া ড্রাইভিং লাইসেন্স উদ্ধার করেছে। ফারুক জানায়, সম্প্রতি ১০ হাজার টাকায় বিনিময়ে সে একটি ড্রাইভিং লাইসেন্স যোগাড় করে। এঘটনায় তার বিরুদ্ধে আরো একটি মামলা হচ্ছে বলে জানা গেছে। গাড়িচালক ফারুক হোসেন শহরের গোরস্তানপাড়ার ইমরান হোসেনের ছেলে।

উল্লেখ্য, গত ১২ জুন বেপরোয়া গাড়ি চালিয়ে কুষ্টিয়া থেকে মেহেরপুরে ফেরার সময় মেহেরপুর শহরের সরকারি কলেজ মোড় এলাকায় ড্রাইভার গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি দোকানের ওপর উল্টে গেলে গাড়ির হেলপার ও পথচারী গুড় বিক্রেতাসহ মোট ৪ জন নিহত ও প্রায় ৪০ জন আহত হন। ওই সময় চালক ফারুক পালিয়ে যায়। পুলিশ তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করে। ওই মামলায় তাকে আটক করা হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *