মেহেরপুরের ইজিবাইকের ধাক্কায় শিশু হাবিবুরের মর্মান্তিক মৃত্যু

মেহেরপুর অফিস: মেহেরপুর সদর উপজেলার রাধাকান্তপুরে ইজিবাইকের ধাক্কায় হাবিবুর রহমান (৬) নামের এক শিশু নিহত হয়েছে। গতকাল বুধবার বিকেলে ওই দুর্ঘটনায় ঘটে। এ সময় উত্তেজিত গ্রামবাসী ইজিবাইকচালক আব্দুর রহিমকে গণপিটুনি দেয়। নিহত শিশু হাবিবুর রহমান রাধাকান্তপুর গ্রামের খাইরুল ইসলামের ছেলে। সে স্থানীয় প্রাইমারি স্কুলের প্রথম শ্রেণির ছাত্র ছিলো। এদিকে আহত ইজিবাইক চালক বর্তমানে মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, বিকেল সাড়ে ৫টার দিকে একটি ইজিবাইক মেহেরপুর থেকে মুজিবনগর যাওয়ার পথে রাধাকান্তপুর গ্রামে পৌঁছুলে রাস্তা পার হওয়ার সময় শিশুটি ইজিবাইকের ধাক্কায় লেগে শিশু হাবিবুর রাস্তার ওপরে ছিটকে পড়ে। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তার মৃত্যু হয়। মৃত্যুর এ খবর পেয়ে মেহেরপুর সদর থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালমর্গে প্রেরণ করেছে।

শিশু হাবিবুর নিহতের বিষয়টি নিশ্চিত করে মেহেরপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল বাহার চৌধুরী বলেন, নিহত শিশুর লাশ পুলিশ উদ্ধার করেছে। ময়নাতদন্তের পরে লাশ পরিবারের হাতে তুলে দেয়া হবে। এ বিষয়ে নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দিলে ইজিবাইক চালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *