মুজিবনগরের মহাজনপুর-কোমরপুর মাঠের সড়কে দুঃসাহসিক ছিনতাই

মুজিবনগর প্রতিনিধি: মেহেরপুরের মুজিবনগর উপজেলার মহাজনপুর-কোমরপুর সড়কে গতরাত ৯টার দিকে দুর্ধর্ষ ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। গরু ব্যবসায়ীদের এলোপাতাড়ি কুপিয়ে দু লাখ টাকা ছিনিয়ে নিয়েছে সংঘবদ্ধ ছিনতাইকারীরা। গুরুতর আহত গরুব্যবসায়ী সদর উপজেলার আশরাফপুর গ্রামের আসাদুল ইসলামকে (৪০) রাজশাহী ও চাঁদ আলীকে (৩৮) মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগী গরু ব্যবসায়ীরা জানিয়েছেন, গতকাল বৃহস্পতিবার চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার শিয়ালমারী গরু হাট থেকে বাড়ি ফিরছিলেন সদর উপজেলার আশরাফপুর গ্রামের চারজন গরু ব্যবসায়ী। নছিমনযোগে তারা মহাজনপুর-কোমরপুর গ্রামের গজারিয়া মাঠের মধ্যে পৌঁছুলে ১৫/২০ জন ছিনতাইকারী পথরোধ করে। ধারালো অস্ত্র দিয়ে গরু ব্যবসায়ীদের ওপর হামলা করে। এক পর্যায়ে ব্যবসায়ীদের কাছ থেকে গরু বিক্রির দু লাখ টাকা নিয়ে ছিনতাইকারীরা সটকে পড়ে। পরে আহত অবস্থায় আসাদুল ও চাঁদ আলীকে মেহেরপুর জেনারেল হাসপাতালে নেয়া হলে আসাদুলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন কর্তব্যরত চিকিৎসক। আসাদুলের বাম হাত ধারালো অস্ত্রের আঘাতে দ্বিখণ্ডিত হওয়ার উপক্রম হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক।

মুজিবনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল হোসেন জানিয়েছেন, স্থানীয় পুলিশ ক্যাম্প ইনচার্জকে বলা হয়েছে গরু ব্যবসায়ীদের নিয়ে এসে মামলা দিতে। রাত্রে এভাবে পথ না চলে পুলিশের সহযোগিতা নিয়ে চলাচল করার জন্যও পরামর্শ দিয়েছেন তিনি। তিনি আরও বলেন, ঘটনার সময় বৃষ্টি হচ্ছিলো। তাই নছিমনযোগে থাকা পুলিশের টহলদল হয়তো কোনো আশ্রয়ে ছিলো। চরমপন্থি দলের সদস্যরা রাস্তায় চলাচল করার সময় সুযোগ বুঝে এ ঘটনা ঘটিয়েছে বলেও ধারণা করছেন তিনি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *