মিরপুরে চেয়ারম্যান প্রার্থীর ৫টি ক্যাম্পে সন্ত্রাসীদের হুমকি : সড়ক অবরোধ

 

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার মিরপুরে এক চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ক্যাম্পে হুমকির অভিযোগ উঠেছে। মিরপুর উপজেলার তালবাড়িয়া ইউনিয়নে জাসদ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আরিফুল ইসলাম আরিফের ৫টি নির্বাচনী ক্যাম্পে একদল সন্ত্রাসী অতর্কিতভাবে প্রবেশ করে ক্যাম্পে অবস্থানরত মশাল সমর্থকদের হুমকি প্রর্দশন করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার রাত নয়টার দিকে এ ঘটনা ঘটে। পরে জাসদ সমর্থক ও বিক্ষুদ্ধ এলাকাবাসী কুষ্টিয়া-ভেড়ামারা সড়কে অবস্থান নেয়। এতে প্রায় ১ ঘণ্টা কুষ্টিয়া-ভেড়ামারা সড়কে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে মিরপুর থানা পুলিশের উপস্থিতিতে পরিস্থিতি যান চলাচল স্বাভাবিক হয়।

জানা যায়, প্রতিদিনের ন্যায় তালবাড়িয়া ইউনিয়নের কদমতলা, শামুকিয়া, তালবাড়িয়া, ঘোড়ামারা ও চারুলিয়া জাসদ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মশাল প্রতীক নিয়ে সমর্থকরা অবস্থান করছিলেন। রাত ৯টার দিকে হঠাৎ করেই ৫/৭টি মোটরসাইকেলযোগে প্রায় ১২/১৪ জনের একটি গ্রুপ পর্যায়ক্রমে ওই পাঁচটি ক্যাম্পে মশাল সমর্থকদের মশালের পক্ষে নির্বাচন না করার জন্য নানা রকম ভয়ভীতি প্রদর্শন করে।

এ ব্যাপারে জাসদ প্রার্থী আরিফুল ইসলাম জানায়, শান্তিপূর্ণভাবে তার লোকজন স্ব-স্ব ক্যাম্পে অবস্থান নিয়ে নির্বাচনী কাজে ব্যস্ত ছিলো। এ সময় একদল সন্ত্রাসী পিস্তলসহ নানা রকম অস্ত্র নিয়ে ওই সকল ক্যাম্পে তার সমর্থক শোয়েব, কারিবুল, জহুরুল, সালাম, শরিফসহ প্রায় ১৫/২০ জন কর্মীকে অস্ত্র ঠেকিয়ে হুমকি প্রদর্শন করে। এ সময় স্থানীয় এলাকাবাসী টের পেলে ওই সকল সন্ত্রাসীদের ধাওয়া দিলে তারা পালিয়ে যায়। এ ঘটনার প্রতিবাদে তারা রাতেই কুষ্টিয়া-ভেড়ামারা সড়কে অবস্থান নিলে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। এতে সড়কে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। পরে খবর পেয়ে মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী জালাল উদ্দিনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘটনার বিস্তারিত শুনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।

এ ব্যাপারে মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী জালাল উদ্দিন মোবাইলফোনে জানান, কে বা কারা জাসদ প্রার্থীর ক্যাম্পে হামলা চালিয়েছে বলে শোনা গেছে। এ ঘটনায় রাস্তা বন্ধ করে দেয়া হলে পরে যানবাহন চলাচল স্বাভাবিক করা হয় এবং অভিযুক্তদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *