মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় গাংনীর বামন্দীর অ্যাড. রনি নিহত

 

গাংনী প্রতিনিধি: মানিকগঞ্জের শিবালয়ে যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন নিহতের পরিবারের চারজনসহ ছয়জন। গতকাল শুক্রবার সকাল পৌনে ৭টার দিকে ঢাকা-পাটুরিয়া সংযোগ সড়কের আড়পাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম ইলিয়াছ কাঞ্চন রনি (৩৭)। তিনি মেহেরপুর গাংনী উপজেলার বামন্দী বাজার এলাকার শরিফুল ইসলামের ছেলে ও মেহেরপুর জেলার একজন আইনজীবী।
জানা গেছে, ইলিয়াছ কাঞ্চন রনির ছোট বোন রিনা খাতুন, স্বামী নজরুল ইসলাম রুবেল দুই কন্যা সন্তান নিয়ে আমেরিকা বসবাস করেন। বেশ কয়েক বছর পর তারা দেশে ফিরছিলেন। তাদেরকে সাথে করে বাড়ি নিয়ে আসতে ঢাকায় গিয়েছিলেন রনি। গতকাল ভোরে ঢাকা থেকে একটি মাইক্রোবাসযোগে বামন্দীর উদ্দেশে রওনা দেন।
বরংগাইল হাইওয়ে থানার এসআই ইয়ামিন উদ দৌলা জানান, সকালে ঢাকামুখি সাকুরা পরিবহনের একটি বাসের সাথে পাটুরিয়াগামী ওই মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসের সামনের সিটে থাকা অ্যাড. ইলিয়াছ কাঞ্চন রনি ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় নিহতের বোন রিনা খাতুন, ভগ্নিপতি রুবেল ও দুই কন্যা নাজিরা খাতুন (৭) ও আয়েশা খাতুনসহ (৩) ছয়জন গুরুতর আহত হন। তাদেরকে উদ্ধার করে প্রথমে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ঢাকা মেডিকেলে নেয়া হয়।
স্থানীয় সূত্রে জানা গেছে, অ্যাড. রনির মৃত্যুতে পরিবারে বইছে শোকের মাতম। শোকাচ্ছন্ন পরিবেশ বিরাজ করছে এলাকায়। নিহতের মরদেহ গতকাল রাতেই নিজ বাড়িতে নেয়া হয়। রাতেই জানাজা শেষে দাফন সম্পন্ন হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *