মাছধরে বাড়ি ফেরার পথে চুয়াডাঙ্গা কুতুবপুরের কৃষক অপহরণ

সরোজগঞ্জ প্রতিনিধি: চুয়াডাঙ্গা জেলা সদরের কুতুবপুর বাজার পাড়ার কৃষক ইকরামুলকে(৩০) অস্ত্রের মুখে অপহরন করা হয়েছে। গতপরশু রবিবার রাতে মাঠ থেকে মাছ ধরে বাড়ি ফেরার পথে তাকে অপহরন করা হয়।

পরিবারের সদস্যরা আতঙ্কে মুখ না খুললেও প্রতিবেশীরা অপহরণের এ তথ্য জানিয়ে বলেছে, গতকাল সোমবার সন্ধ্যাপর্যন্ত তার সন্ধান মেলেনি। প্রতিবেশীদের ধারনা মুক্তিপনের টাকা আদায়ের জন্যই তাকে অস্ত্রের মুখে অপহরন করা হয়ে থাকতে পারে। ধনের পাতা বিক্রি করে কিছু টাকা গচ্ছিত হয়েছে বলে তথ্য প্রকাশের পরই তাকে অপহরণ করা হয়েছে বলে গ্রামে জোর গুঞ্জন রয়েছে।

জানা গেছে চুয়াডাঙ্গা সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের কুতুবপুর বাজার পাড়ার আঃ খালেকের  ছেলে   কৃষক ইকরামুল নিজ গ্রামের ষোলকুনার খালে মাছ ধরে বাড়ি ফিরছিলেন। প্রতিবেশীরা জানান, রাত আনুমানিক ১২ টার দিকে ১০/১২ জনের এক দল অস্ত্রধারী বাড়ির গেট থেকে একই গ্রামের ফজলুর বাড়ি চিনিয়ে দেওয়ার নাম করে তাকে ধরে নিয়েগেছে। তাকে না পেয়ে রাতে প্রতিবেশীদের জানাই পরে কুতুবপুর ফাড়ি পুলিশকে জানানো হলে ফাঁড়ি পুলিশের ইনচার্জসহ  সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনা স্থল পরিদর্শন করেন। উদ্ধার অভিযান শুরু করা হযেছে বলে জানালেও পুলিশ গতরাতে ইতিবাচক খবর দিতে পারেনি।  এছাড়া পার্শ্ববর্তী সিন্দুরিয়া ফাঁড়ি পুলিশও অপহৃতকে উদ্ধারে তৎপরতা অব্যাহত রেখেছে বলে জানা গেছে।

প্রতিবেশীদের একজন জানান কিছু দিন আগে ধনে পাতা বিক্রির ১লাখ  টাকা জমানোর কথা জানতে পেরে হয়তোবা তাকে অপহরন করা হয়ে থাকতে পারে ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *