মহেশপুরে খোকনের বাড়িতে রহস্যজনক ডাকাতি : চারজনকে পিটিয়ে আহত

মহেশপুর প্রতিনিধি: ঘরের দরজা ভেঙে বাড়ির সদস্যদের মারপিট করে গলাই ধারালো অস্ত্র ঠেকিয়ে নগদ টাকা ও সোনার গয়নাসহ প্রায় আড়াই লক্ষাধিক টাকার মালামাল নিয়ে পালিয়ে যায় রহস্যজনক ডাকাতদল। পালিয়ে যাওয়ার সময় ডাকাতদল একটি বোমা বিস্ফোরণ ঘটিয়েছে। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার গভীররাতে ঝিনাইদহের মহেশপুর উপজেলার হামিদপুরপাড়ার খোকনের বাড়িতে।

বাড়ির মালিক চা ব্যবসায়ী খোকন জানান, বাড়ির পেছন দিক থেকে আসা ১৫-২০ জনের ডাকাতদল ঘরের দরজা ভেঙে প্রবেশ করে রাজিব (৩০), সজীব (১৭) ও তার মাকে মারপিট করে গলাই অস্ত্র ঠেকিয়ে নগদ ৮০ হাজার টাকা, ৩ ভরি সোনার গয়না, ল্যাপটপ, ৪টি মোবাইল ও ভালো ভালো জামা-কাপড় নিয়ে যায়। ডাকাতদল ঘরের প্রতিটি বালিশ ছিঁড়ে তল্লাশি করে। এ সময় বালিশের মধ্যে থেকে ডাকাতদল টাকা ও সোনার গয়না নিয়ে যায়। গ্রামবাসী টের পেয়ে ডাকাতদলকে ধাওয়া করলে ডাকাতদল পালিয়ে যাওয়ার সময় একটি বোমার বিস্ফোরণ ঘটায়।

মহেশপুর থানা অফিসার ইনচার্জ আকরাম হোসেন জানান, ডাকাতদল কীভাবে জানলো যে, খোকনের বাড়ির বালিশের মধ্যে টাকা ও সোনার গয়ণা লুকানো রয়েছে। সবকিছুই রহস্যজনক মনে হচ্ছে। তবে এখনও পর্যন্ত থানায় কেউ কোনো অভিযোগ করেনি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *