মধুখালীতে রয়েল পরিবহনে ডাকাতি : মেহেরপুর আমঝুপির কুয়েত প্রবাসী শাহিনের সর্বস্ব লুট

আমঝুপি প্রতিনিধি: ঢাকা থেকে ছেড়ে আসা রয়েল পরিবহনের নৈশ কোচে ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতির কবলে পড়ে গাড়িতে থাকা অন্যান্য যাত্রীসহ মেহেরপুর সদর উপজেলার আমঝুপির হাজী মোজাফফর হোসেনের ছেলে কুয়েত প্রবাসী শাহীন সর্বস্ব খুয়েছেন।

ভুক্তভোগী যাত্রী শাহীন জানান, ‘ঢাকা থেকে ছেড়ে আসা রয়েল পরিবহনের একটি গাড়ি ফরিদপুর জেলার মধুখালির কানাইপুর  নামক স্থানে পৌঁছুলে মঙ্গলবার রাত আনুমানিক ২টার দিকে গাড়িতে যাত্রী বেশে থাকা ৮/৯ জনের  সংঘবদ্ধ একটি ডাকাতদল অস্ত্রের মুখে গাড়ির ড্রাইভার ও অন্যান্য যাত্রীসহ আমাকে জিম্মি করে ১০ ভরি সোনা, ৪টি মোবাইল সেট, ৩৫ হাজার টাকা ও অন্যান্য জিনিসপত্রসহ প্রায় ৫ লাখ টাকার মালামাল লুট করে নেয়। এ সময় শাহীনের সাথে থাকা ছোট ভাই তুষার প্রতিবাদ করলে ডাকাতরা তাকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে রক্তাত জখম করে। আহত তুষার মেহেরপুর সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফেরে।

এদিকে একই গাড়ির যাত্রী মেহেরপুর সদর উপজেলার ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক মোল্লা জানান, রয়েল পরিবহনের গাড়িটি ফরিদপুরের মধুখালি পৌঁছানো মাত্রই গাড়ির ড্রাইভারসহ অন্যান্য যাত্রীকে অস্ত্রের মুখে জিম্মি করে গাড়ি নিয়ন্ত্রণে নিয়ে ডাকাতি করে পালিয়ে যায় সংঘবদ্ধ ডকাতদল। তিনি আরো জানান, ডাকাতির সময় ড্রাইভারের ভূমিকা দেখে যাত্রীর মাঝে ক্ষোভের সৃষ্টি হয়।

এদিকে কুয়েত প্রবাসী শাহিনের মেজ ভাই প্রভাষক ও আমাদের মেহেরপুর ডট কমের প্রধান সম্পাদক জাহির হোসেন চঞ্চল জানান, ছোট ভাই শাহীন দীর্ঘদিন পরে ছুটিতে কুয়েত থেকে গত সোমবার ঢাকায় অবস্থান করে প্রয়োজনীয় কাজ সেরে মঙ্গলবার  বিকেলের দিকে গাবতলী থেকে রয়েল পরিবহনে বাড়িতে আসছিলো। পথিমধ্যে ফরিদপুর মধুখালী কানাইপুরে পৌঁছুলে ডাকাতির কবলে পড়ে প্রায় ৫ লাখ টাকার মালামাল খুয়েছে। ফরিদপুর মধুখালী থানার এসআই মওদুত জানান, মধুখালী রেলগেট চেকপোস্টের ভিডিও ফুটেজ দেখে ডাকাতদের শনাক্ত করার চেষ্টা চলছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *