ভালাইপুরে দুর্ঘটনা : মুজিবনগরের ভুষিমাল ব্যবসায়ী নিহত

0
33

শ্যালোইঞ্জিনচালিত চলন্ত আলমসাধুর চালক অসুস্থ হয়ে হারালেন নিয়ন্ত্রণ

 

স্টাফ রিপোর্টার: শ্যালোইঞ্জিনচালিত আলমসাধু দুর্ঘটনায় মেহেরপুর মুজিবননগরের টঙ্গী গোপালপুরের আজিজুল হক নিহত হয়েছেন। গতকাল সোমবার সন্ধ্যায় তিনি চুয়াডাঙ্গার আলুকদিয়ায় সরিষা বিক্রি করে আলমসাধুযোগে ফেরার পথে ভালাইপুরের অদূরে দুর্ঘটনার শিকার হন। তাকেসহ আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। আজিজুলকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় নেয়ার পথে গতরাত সাড়ে ১২টার দিকে মানিকগঞ্জের শিবালয়ে তিনি মারা যান।

জানা গেছে, মেহেরপুরের মুজিবনগর রতনপুরের টঙ্গী গোপালপুরের মৃত আব্দুল জলিলের ছেলে আজিজুল হক (৫০) ক্ষুদ্র ভুষিমাল ব্যবসায়ী ছিলেন। তিনিসহ তার ব্যবসার অংশীদার সরিষা নিয়ে চুয়াডাঙ্গার আলুকদিয়ার একটি আড়তে আসেন। সরিষা বিক্রি করে আলমসাধুযোগে বাড়ি ফিরছিলেন তারা। চুয়াডাঙ্গা-মেহেরপুর সড়কের আলুকদিয়া-ভালাইপুরের মধ্যবর্তী স্থানে আলমসাধু চালক নিয়ন্ত্রণ হারান। চালকসহ আহত হন আরোহীরা। আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়।

আজিজুলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে গতরাতেই অ্যাম্বুলেন্সযোগে ঢাকার উদ্দেশে নেয়া হয়। মানিকগঞ্জের শিবালয়ে তার অবস্থা সঙ্কটাপন্ন হয়ে পড়ে। শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক আজিজুলকে মৃত ঘোষণা করেন। ফলে একই অ্যাম্বুলেন্সে লাশ মেহেরপুরের টঙ্গী গোপালপুরের উদ্দেশে নেয়া হয়।

একই দুর্ঘটনায় আহতদের মধ্যে রফিকুল ও মনিরুলকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হলেও পরে তারা হাসপাতাল ত্যাগ করেন। এরা বলেছেন, আলমসাধুচালক সম্ভবত অসুস্থ হয়ে পড়েন। অসুস্থতার কারণেই আলমসাধু নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পড়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here