ভারতীয় টিভি চ্যানেল ও পাখি ড্রেস আগ্রাসন বন্ধেরদাবিতে আলমডাঙ্গায় মানববন্ধন

 

 

 

 

আলমডাঙ্গাব্যুরো: সাংস্কৃতিক আগ্রাসন, ব্যবসাভিত্তিক ভারতীয় টিভি চ্যানেল ও মানবিক বিপর্যয় সৃষ্টিকারী পাখি ড্রেস আগ্রাসন বন্ধের দাবিতে আলমডাঙ্গায়মানববন্ধনকর্মসূচি পালিতহয়েছে।আলমডাঙ্গারাইটার্সফোরাম, আলমডাঙ্গা জার্নালিস্ট ফোরাম ও সাম্প্রতিকী ডটকম গতকাল বেলা ৩টায় স্বাধীনতা স্তম্ভ-৭১’র পাদদেশে ওই কর্মসূচির আয়োজন করে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্টব্লগার ও সাম্প্রতিকী ডট কমের বার্তা সম্পাদক আতিকুর রহমান ফরায়েজী, বিশিষ্ট গল্পকার পিন্টু রহমান, মোস্তাফিজুর রহমান ফরায়েজী, আলমডাঙ্গা সাহিত্য পরিষদের সভাপতি ওমর আলী মাস্টার, সম্পাদক আফম সিরাজ সামজী, নারী নেত্রী সামসাদ রানু,গল্পকার কিশোর কারুণিক, আহসান হাবিব ফরায়েজী, প্রেসক্লাব সভাপতি হামিদুল ইসলাম আজম, শাহ আলম মন্টু, সাংবাদিক রহমান মুকুল, সাংবাদিক প্রশান্ত বিশ্বাস,শরিফুল ইসলাম,জামিরুল ইসলাম, এমদাদ, শাহীনউদ্দীন,মানিক,রিপন,নাঈম, রনি,আলভি,শফি উদ্দীন প্রমুখ।

উল্লেখ্য, ভারতের ‘স্টার জলসা’ চ্যানেলে ‘বোঝেনা সে বোঝেনা’নামক সিরিয়ালের প্রধান চরিত্রের নাম পাখি। নাটকে যে পোশাক পরে সেই ধরনের থ্রিপিসকে বাংলাদেশে পাখি থ্রিপিস বলা হয়। পাখি থ্রিপিসের জন্য খুলনার পাইকগাছায় স্ত্রী কর্তৃক স্বামী তালাকসহ চুয়াডাঙ্গার একাধিক জায়গায়আত্মহত্যার মতো নানা অনাকাঙ্ক্ষিত ঘটনা ও পারিবারিক অশান্তি দেখা দিয়েছে।

Leave a comment

Your email address will not be published.