ভাগ্যের চাকা ঘুরাতে একমাস আগে সৌদি আরব গিয়ে দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন জীবননগর বেনীপুরের ওহিদুল

জীবননগর ব্যুরো: ভাগ্যের চাকা ঘুরাতে একমাস আগে সৌদি আরবে গিয়ে দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন জীবননগর বেনীপুর ঘোষপাড়ার ওহিদুল ইসলাম বিশ্বাস (৩৫)। গত ৬ আগস্ট সৌদি আরবের আল খাছিন শহরে মাইক্রোবাস দুর্ঘটনায় তিনি নিহত হন। নিহত ওহিদুলের লাশ কবে নাগাদ দেশে আসবে তা আজ বুধবার জানা যাবে। এ দুর্ঘটনায় দু সন্তান নিয়ে দিশেহারা হয়ে পড়েছে তার পরিবার।
জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের বেনীপুর ঘোষপাড়ার আব্দুল মালেক বিশ্বাসের ছেলে ২ ছেলের জনক ওহিদুল ইসলাম বিশ্বাস জুলাই মাসে ভাগ্যের চাকা ঘুরাতে সৌদি আরব যান। সৌদি আরবের আল খাছিন শহরের একটি হোটেলে তিনি চাকরি নেন। গত ৬ আগস্ট শুক্রবার হোটেলে কাজ শেষে হোটেলের মাইক্রোযোগে রুমে ফিরছিলেন। দ্রুতগতিতে যাওয়ার পথে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে মাইক্রোবাসটি আইল্যান্ডে গিয়ে ধাক্কা লাগে। দুর্ঘটনায় ঘটনাস্থলেই নিহত হন ওহিদুল।
ওহিদুল ইসলামের বড় ভাই সাইদুল ইসলাম জানান, ওহিদুল দু ছেলের জনক। বড় ছেলের বয়স ১৩ বছর আর ছোট ছেলেটির বয়স মাত্র দেড় বছর। তার মরদেহ দেশে আনতে যোগাযোগ চলছে। আজ বুধবার জানা যাবে তার লাশ কবে নাগাদ দেশে। লাশের অপেক্ষায় দিন কাটছে তার পরিবারের। এদিকে ভাগ্যের চাকা ঘুরাতে সৌদি আরবে গিয়ে একমাসের মাথায় ওহিদুল নিহত হওয়ার ঘটনায় তার পরিবার দিশেহারা হয়ে পড়েছে। নিঃশ্ব হয়ে গেছে পরিবারটি।

Leave a comment

Your email address will not be published.