বোমারু মজিবরের ৭ দিনের রিমান্ডের আবেদন : হাসানের রিমান্ড আবেদনের প্রস্তুতি

 

 

জীবননগর ব্যুরো: জীবননগর ফিলিংস্টেশনসহ দেশের ২২টি পেট্রোল পাম্পে ডাকাতির ঘটনায় গ্রেফতার জীবননগর উপজেলার কর্চ্চাডাঙ্গা গ্রামের মজিবর রহমানকে (৩৫) আদালতে সোপর্দ করা হয়েছে। গত রোববার তাকে আদালতে সোপর্দপূর্বক পুলিশ আরো জিজ্ঞাসাবাদের জন্য বিজ্ঞ আদালতে ৭দিনের রিমান্ডের আবেদন করেছে।

অপরদিকে এ ডাকাতির ঘটনার সাথে জড়িত দামুড়হুদা রঘুনাথপুরের হাসানকে পুলিশ গতকাল সোমবার আদালতে সোপর্দ করে। তাকেও ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য পুলিশি রিমান্ডের আবেদন প্রক্রিয়াধীন বলে জানা গেছে। এদিকে হঠাত করে এ উপজেলায় চুরির ঘটনা বৃদ্ধি পাওয়ায় পুলিশ নড়েচড়ে বসেছে। চোরচক্রকে শনাক্ত ও ধরতে বিশেষ পুলিশি অভিযান শুরু করা হচ্ছে বলে ওসি এসএম ইকবাল আহমেদ জানিয়েছেন।

থানাসূত্রে জানা যায়, গত ২২ মে গভীররাতে জীবননগর ফিলিংস্টেশনে ডাকাতি সংঘটিত হয়। এ ডাকাতির ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৮ জনকে গ্রেফতার করে। গত ১৪ জুন শহরের শাপলাকলিপাড়া থেকে গ্রেফতার করা হয় এ ডাকাতদলের মূলহোতা কর্চ্চাডাঙ্গা গ্রামের মজিবরকে। এসময় পুলিশ তার নিকট থেকে একটি তাজা হাত বোমাসহ বোমা তৈরির সরঞ্জামাদি উদ্ধার করে। তার স্বীকারোক্তিতে পুলিশ এ গ্যাং গ্রুপের সদস্য দামুড়হুদা উপজেলার রঘুনাথপুরের হাসানকে গ্রেফতার করে। এএসআই আশরাফউদ্দিন জানান, এ গ্যাং গ্রুপের অন্য সদস্যদের গ্রেফতার করতে থানা অফিসার ইনচার্জ এসএম ইকবাল আহমেদের নির্দেশে ব্যাপক অভিযান পরিচালনা করা হচ্ছে। মামলার তদন্তকারী কর্মাকর্তা এসআই আবুল হাশেম এ ডাকাতির ঘটনায় জড়িত বাকি সদস্যদের অবিলম্বে গ্রেফতারে সক্ষম হবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *