বিশ্ব হাত ধোয়া দিবস

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে নানা কর্মসূচি পালন করা হয়েছে। গতকাল রোববার চুয়াডাঙ্গা রেলবাজার ফাজিল মাদরাসার শিক্ষার্থী ও শিক্ষকগণ ভালো করে হাত ধোয়ার নানা কৌশল রপ্ত করেন। উপস্থিত ছিলেন, মাদরাসা পরিচালনা পরিষদ সভাপতি হুমায়ূন কবীর মালিকসহ প্রতিষ্ঠানের সকল শিক্ষক ও কর্মচারীবৃন্দ।

অপরদিকে চুয়াডাঙ্গা একাডেমী স্কুলে বিশ্ব হাতধোয়া দিবস উপলক্ষে হাত ধোয়ার নানা কৌশল সম্পর্কে উপস্থিত শিক্ষার্থীদের ধারণা দেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সেলিনা খাতুন। এ সময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুকেশ কুমার বিশ্বাস, পরিচালনা পরিষদ সদস্য মাহমুদুল হক ডাবলুসহ সকল শিক্ষকগণ।

আলমডাঙ্গা ব্যুরো জানিয়েছে, জেলা প্রশাসক দেলোয়ার হোসাইন আলমডাঙ্গার গোবিন্দপুর এরশাদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিশ্ব হাতধোয়া দিবসের উদ্বোধন করেন। এ সময় তিনি বলেন, আজকের শিশুরা আগামী দিনের ভবিষ্যত। উজ্জ্বল ভবিষ্যত বিনির্মাণের লক্ষ্যে শিশুদেরকে স্বাস্থ্যবান ও সাহসী করে গড়ে তুলতে হবে। এ প্রজন্মকে স্বাস্থ্য সচেতন করতে হবে।

উপস্থিত ছিলেন আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার আনজুমান আরা, জেলা প্রশাসকের সিএ মাহাতাব উদ্দিন, আলমডাঙ্গা থানা শিক্ষা কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, এরশাদপুর একাডেমীর প্রধান শিক্ষক মতিয়ার রহমান, গোবিন্দপুর-এরশাদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহানা ফেরদৌস, রহিবুল ইসলাম, মোল্লা রিজভি আহমেদ প্রমুখ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *