বিগত বিএনপি-জামায়াত আমলে যা না হয়েছে এ সরকারের আমলে তার চেয়ে অনেক বেশী উন্নয়ন এ জেলায় ॥ চুয়াডাঙ্গা-আলমডাঙ্গা আ.লীগের নেতৃবৃন্দের সাথে নির্বাচনী মতবিনিময় সভায় -এমপি ছেলুন

স্টাফ রিপোর্টার: দেশে বিএনপি জামায়াতের হরতাল, অবরোধ, নৈরাজ্য, সন্ত্রাস ও তাণ্ডবের বিরুদ্ধে আজ ঐক্যবদ্ধ হওয়ার সময় এসেছে। বাংলাদেশ আওয়ামী লীগ জন্মলগ্ন থেকেই দেশ ও জনগণের কল্যাণে কাজ করে আসছে। আর যারা রাজাকারদের ইন্ধন দিয়ে বাংলাদেশকে বহির্বিশ্বে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চায় তাদের বিচারও বাংলার মাটিতেই করতে হবে। ১০ম জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মতবিনিময়সভায় চুয়াডাঙ্গা জেলা আ.লীগের সভাপতি চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন উপরোক্ত কথাগুলো বলেন। তিনি গতকাল রোববার বিকেল ৪টার দিকে জেলা আ.লীগের দলীয় কার্যালয়ের পার্শ্বে আলমডাঙ্গা উপজেলা, পৌর ও সকল ইউনিয়ন ও সদর উপজেলার আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের সাথে নির্বাচনী মতবিনিময়সভায় সভাপতি হিসেবে বক্তব্য রাখেন।

মতবিনিময়সভায় উপস্থিত ছিলেন জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান, অ্যাড. শামসুজ্জোহা, পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, উপপ্রচার সম্পাদক শওকত আলী বিশ্বাস, মাসুদুজ্জামান লিটু, জেলা আ.লীগ সদস্য শঙ্করচন্দ্র ইউপি চেয়ারম্যান আবদুর রহমান ও জেলা আ.লীগ সদস্য শাখাওয়াত হোসেন টাইগার, আ.ওহাব, নাসির জোয়ার্দ্দার টেংরা, সদর উপজেলা আ.লীগ সভাপতি আব্দুল মান্নান নান্নু, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন ঠাণ্ডু, আলমডাঙ্গা উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেলোয়ার হোসেন, ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান, নূরুল ইসলাম, মোস্তাফিজুর রহমান রুন্নু, আক্তাউর রহমান মুকুল, আমিরুল ইসলাম মন্টু, আলমডাঙ্গা উপজেলা আ.লীগ সভাপতি হাসান কাদির গনু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইয়াকুব হোসেন, পৌর আ.লীগ সভাপতি আবু মুসা, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, চিৎলা ইউনিয়ন আ.লীগ সভাপতি লেহাজ উদ্দিন, সাধারণ সম্পাদক এমদাদুল হক টুকু, খাদিমপুর ইউনিয়ন আ.লীগ সভাপতি আব্দুল হাকিম, সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বাবলু, আব্দুর রাজ্জাক, আবু তাহের আবু, রফিকুল ইসলাম, আসাবুল হক ঠাণ্ডু, সাজিবার রহমান, রেজেক আলী, আইনাল হক, রানা উদ্দিন, আব্দুর রাজ্জাক, জালাল উদ্দিন, শামীম, খবির উদ্দিন, ডা. আনিস, সমির কুমার কুণ্ড, নজরুল ইসলাম, আনোয়ার হোসেন, বেলাল হোসেন, রাহাব উদ্দিন, আব্দুল কুদ্দুস, ইসমাইল হোসেন, আব্দুল খালেক, খায়রুল ইসলাম, হেলাল উদ্দিন, আব্দুর রাজ্জাক, মকবুল হোসেন প্রমুখ।

মতবিনিময়সভায় এমপি ছেলুন আরো বলেন, আমি সবসময় নেতাকর্মীদের সুখে-দুঃখে তাদের পাশে আছি। সারাজীবন তাদের পাশে থাকার চেষ্টা করবো। বিগত বিএনপি-জামায়াত সরকার আমলের চেয়ে বর্তমান সরকারের আমলে অনেক বেশি উন্নয়ন এ জেলায় হয়েছে। সভায় সাংগঠনিক কর্মকাণ্ড গতিশীল করাসহ নির্বাচনের জন্য দলকে সুসংগঠিত করার বিষয়ে আলোচনা করা হয়।