বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চুয়াডাঙ্গা জেলা ইউনিট কমান্ডনব নির্বাচিত কমিটির দায়িত্বভার গ্রহণ

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের নবনির্বাচিত কমিটি দায়িত্বভার গ্রহণ করেছেন। গতকাল রোবাবার বিকেল ৩টায় মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ও নির্বাচনের প্রিসাইডিং অফিসার আনজুমান আরা নবনির্বাচিত জেলা কমান্ডার আবু হোসেনসহ কমিটির সদস্যদেরকে দায়িত্বভার বুঝিয়ে দেন।এসময় চুয়াডাঙ্গা জেলা ইউনিটের ডেপুটি কমান্ডার মোস্তফা খান ও সহিদ হোসেন, প্রচার সহকারী কমান্ডার সিরাজুল ইসলাম, দফতর কমান্ডার আলতাফ হোসেন, অফিস সহকারী ফজলুল হক ও সিএ নুরুল হুদা উপস্থিত ছিলেন।

গত ৪ জুন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চুয়াডাঙ্গা জেলা ইউনিট কমান্ডের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল নির্বাচনে চুয়াডাঙ্গা জেলা ইউনিটে মো. আবু হোসেন জেলা কমান্ডার, মোস্তফা খান ও সহিদ হোসেন ডেপুটি কমান্ডার, আতিয়ার রহমান সহকারী কমান্ডার সাংগঠনিক, সিরাজুল ইসলাম প্রচার সহকারী কমান্ডার, কেএম জোছা তথ্য ও গবেষণা সহকারী কমান্ডার, ফজলুল হক অর্থ সহকারী কমান্ডার, জিন্নাত আলী সাহিত্য ও সংস্কুতি সহকারী কমান্ডার, শফি উদ্দীন মংলা ত্রাণ ও সমাজ কল্যাণ সহকারী কমান্ডার, নিজাম উদ্দীন ক্রীড়া সহকারী কমান্ডার, শফি উদ্দীন শ্রম ও জনশক্তি সহকারী কমান্ডার, আলতাফ হোসেন দফতর কমান্ডার, সুজা উদ্দীন প্রকল্প ও সমবায় সহকারী কমান্ডার এবং আনারুল ইসলাম শিক্ষা পাঠাগার ও মিলনায়তন সহকারী কমান্ডার পদে নির্বাচিত হন। এছাড়া কার্যকরি সদস্য পদে নির্বাচিত হন বড়বলদিয়ার নূরুল হক, বেগমপুরের মোক্তার হোসেন ও তালতলার আবু তালেব মণ্ডল।

দায়িত্বভার বুঝে পাওয়ার পর জেলা কমান্ডার আবু হোসেন বলেন,‘জেলার বীর মুক্তিযোদ্ধারা তাদের প্রতিনিধি হিসেবে আমার প্যানেলকে নির্বাচিত করায় সকল মুক্তিযোদ্ধার প্রতি আমি বিশেষভাবে কৃতজ্ঞ। মুক্তিযোদ্ধাদের সেই ভালোবাসার প্রতি সম্মান দেখিয়ে এবং তাদের আস্থা ধরে রাখতে উন্নয়নমূলক কর্মকাণ্ড অব্যাহত রাখা হবে। আগামী দিনগুলোতে মুক্তিযোদ্ধাসহ সমাজের সকল শ্রেণিপেশার মানুষের সহযোগিতা নিয়ে কাজ করতে চাই। উন্নয়ন কাজে তাদেরকে পাশে পেতে যাই।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *