বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতির আন্দোলন অব্যাহত : চুয়াডাঙ্গায় নতুন কমিটি

 

 

আইনাল হক সভাপতি নাজমুল হক সাধারণ সম্পাদক

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি চুয়াডাঙ্গা শাখা আন্দোলন অব্যাহত রেখেছে। বেতন স্কেল সমন্বয়করণের দাবিতে আন্দোলন কর্মসূচির অংশ হিসেবে গত তিনদিন ধরে তারা অবস্থান ধর্মঘট পালন করেছে। গতকাল ছিলো শেষ দিন।

অপরদিকে বাংলাদেশ কালেক্টরেট সহকারী চুয়াডাঙ্গা জেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। সম্প্রতি অনুষ্ঠিতসভায় পুনর্গঠিত কমিটিতে সভাপতি করা হয়েছে আইনাল হককে। তিনি বর্তমানে জেলা কালেক্টরেটের নাজির হিসেবে কর্মরত। সহসভাপতি তিনজন হলেন- আব্দুর রউফ, তহমিনা খাতুন ও গোলাম হোসেন। সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন নাজমুল হক। তিনি বর্তমানে সহকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতের বেঞ্চ সহকারী হিসেবে কর্মরত। যুগ্মসম্পাদক দুজন হলেন- জিন্নাত আলী ও নজরুল ইসলাম। অর্থ সম্পাদক নজির আহমেদ, দফতর সম্পাদক জহুরুল হক, সাংগঠনিক সম্পাদক আবু শাহিনুল্লাহ, সাংস্কৃতিক সম্পাদক ওমর ফারুক, মহিলা বিষয়ক সম্পাদক বেগম নার্গিস বানু, প্রচার সম্পাদক এখলাস হোসেন, নির্বাহী সদস্যরা হলেন- মসলেম উদ্দীন, হাবিবুর রহমান, আইনুদ্দিন, শাহজাহান সিরাজ, আব্দুল আওয়াল, আসলাম উদ্দীন, নূরুল হুদা, হামিদুল ইসলাম, আশরাফুল হক, মনোয়ারুল ইসলাম, সাহিদুল ইসলাম, গিয়াস উদ্দীন, জহিদুল ইসলাম ও জহির উদ্দীন বাবর।

উল্লেখ, দীর্ঘদিন ধরে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি সারাদেশে দু দফা দাবিতে আন্দোলন অব্যাহত রেখেছে। আন্দোলন বেগবান ও সাংগঠনিক কর্মকাণ্ড জোরদার করার লক্ষ্যে চুয়াডাঙ্গা শাখার কমিটি পুনর্গঠন করা হয়েছে। সমিতির নেতৃবৃন্দসহ সদস্যরা জেলা প্রশাসকের কার্যালয়ের ই-সেবা কেন্দ্রের নিকট অবস্থান কর্মসূচি পালন করেন। একই স্থানে গত ৭ জুলাই অনুষ্ঠিত সভায় কমিটি পুনর্গঠন করা হয়।

 

Leave a comment

Your email address will not be published.