বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির চুয়াডাঙ্গার সকল কমিটি ও প্রাথমিক সদস্য পদ থেকে আলাউদ্দীন উমর বহিষ্কৃত

 

স্টাফ রিপোর্টার: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাবেক সাধারণ সম্পাদক আলাউদ্দীন উমরকে পার্টির প্রাথমিক সদস্য পদ থেকেও বহিষ্কার করা হয়েছে। ইতঃপূর্বে তাকে চুয়াডাঙ্গা জেলা সাধারণ সম্পাদক পদ ও প্রাথমিক সভ্য পদ থেকে তিন মাসের জন্য সাসপেন্ড করা হয়।

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি চুয়াডাঙ্গা জেলা কমিটির সভঅপতি সিরাজুল ইসলাম শেখ ও ভারপ্রাপ্ত সম্পাদক আনোয়ার হোসেন যুক্ত স্বাক্ষরিত প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ওয়ার্কার্স পার্টি চুয়াডাঙ্গা জেলা সভাপতি কমরেড সিরাজুল ইসলাম শেখের সভাপতিত্বে গতকাল ১৫ জানুয়ারি সভা অনুষ্ঠিত হয়। সভায় পলিট ব্যুরো সদস্য কমরেড আনিসুর রহমান মল্লিক উপস্থিত ছিলেন। সভায় পার্টির শৃঙ্খলাবিরোধী অনৈতিক কার্যকলাপের দায়ে আলাউদ্দীন উমরকে পার্টির জেলা কমিটি, থানা কমিটি, সেল কমিটি, মহর কমিটিসহ পার্টির প্রাথমিক সদস্য পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

প্রেসবিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, গত বছরের ১৭ জুলাই পার্টির শৃঙ্খলা ও নৈতিকতা বিরোধী অপরাধের কারণে আলাউদ্দীন উমরকে পার্টির জেলা কমিটির সাধারণ সম্পাদক পদ থেকে এবং প্রাথমিক পদ থেকে ৩ মাসের জন্য সাসপেন্ড করা হয়। গতকালের সভায় বিষয়টি নিয়ে বিশদে আলোচনা করে তাকে পার্টির সকল কমিটিসহ প্রাথমিক সদস্য পদ থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া হয়। একই সাথে বলা হয়, ওয়ার্কার্স পার্টির সাথে সংশ্লিষ্ট সকল নেতৃবৃন্দ পার্টির সদস্য শুভানুধ্যায়ীগণকে পার্টি সংশ্লিষ্ট যেকোনো বিষয়ে আলাউদ্দীন উমরের সাথে যোগাযোগ না করার জন্য জেলা কমিটির পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।