বন্দুকযুদ্ধ : যশোরে শহর ছাত্রশিবির সভাপতি দর্শনার জাহিদুল গুলিবিদ্ধ

স্টাফ রিপোর্টার: গতকাল বুধবার ভোরে যশোরে পৃথক দুটিঘটনায় শহর ছাত্রশিবিরসভাপতি এবং এক ছিনতাইকারী গুলিবিদ্ধ হয়েছে। দুটি ঘটনাতেই আগ্নেয়াস্ত্রসহঅন্যান্য সামগ্রী উদ্ধার করা হয়েছে।গুলিবিদ্ধ শিবির নেতা জাহিদুল ইসলাম চুয়াডাঙ্গা দর্শনার মোবারকপাড়ার আবুল খায়েরের ছেলে।

পুলিশের তরফে বলা হয়েছে,গতকাল ভোরে যশোরসদর উপজেলার শ্যামনগর গ্রামে গোয়েন্দা পুলিশের সাথে বন্দুকযুদ্ধেগুলিবিদ্ধ হন শহর ছাত্রশিবির সভাপতি জাহিদুল ইসলাম। তিনি যশোর সরকারি এমএমকলেজের স্নাতকোত্তর শ্রেণির ছাত্র।

জানা গেছে, চুয়াডাঙ্গা দামুড়হুদা উপজেলারদর্শনা মোবারকপাড়া এলাকার আবুল খায়েরের ছেলে জাহিদুল ইসলাম লেখাপড়ার সুবাদে যশোরে বসবাস করে আসাছিলেন।ডিবি পুলিশ বলেছে, গোপনসংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকালে গোয়েন্দা পুলিশ জাহিদুল ইসলামকেচুড়ামনকাটি এলাকা থেকে আটক করে। গতকাল ভোরে গোয়েন্দা পুলিশ তাকে নিয়েশ্যামনগর গ্রামে অস্ত্র উদ্ধারের জন্য অভিযান শুরু করে।পুলিশেরউপস্থিতি টের পেয়ে জাহিদুলের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ শুরুকরে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালালে জাহিদুল গুলিবিদ্ধ হয়। এ তথ্য জানিয়ে পুলিশ বলেছে, ঘটনাস্থল থেকে ১টি পিস্তল ও ১ রাউন্ড গুলি উদ্ধার করেছে। গুলিবিদ্ধজাহিদুলকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকেপুলিশের সাথে অপর এক বন্দুকযুদ্ধের ঘটনায় আবুল কাশেম (২৫) নামে একছিনতাইকারী মাদকব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছে। গতকাল বুধবার ভোরে শহরের খড়কিএলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। গুলিবিদ্ধ আবুল কাশেম খড়কি এলাকার মজনুমিয়ার ছেলে। পুলিশ ঘটনাস্থল থেকে ১টি ওয়ান শুটার গান, ১ রাউন্ড গুলি ও ৪টিহাতবোমা উদ্ধার করেছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *