বদরগঞ্জের ইটভাটা মালিক সোহেল অপহৃত : মোটা অঙ্কের মুক্তিপণ দাবি

বদরগঞ্জ প্রতিনিধি: চুয়াডাঙ্গার বদরগঞ্জ দশমী গ্রামের ইটভাটা মালিক সোহেল আহমেদকে অপহরণ করা হয়েছে। গত ৮ জানুয়ারি সন্ধ্যার পর ৱ্যাকেট খেলে বন্ধুর সাথে বাড়ি ফেরার পথে তাকে অস্ত্রের মুখে অপহরণ করা হয়েছে বলে সংশ্লিষ্টরা জানিয়েছে। বিষয়টি প্রথমে গোপন রাখার পর জানাজানি হলে নানামুখি গুঞ্জন ওঠে। তার মুক্তিপণ বাবদ অজ্ঞাত স্থান থেকে মোবাইলফোনে ২০ লাখ টাকা দাবি করা হয়েছে।

জানা গেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের বদরগঞ্জ দশমী গ্রামের আ.বারী বিশ্বাসের একমাত্র ছেলে সোহেল আহমেদ (২৯)। তিনি ভুলটিয়ার একতা ইটভাটার মালিক। গত ৮ জানুয়ারি সন্ধ্যায় বন্ধুদের সাথে ৱ্যাকেট খেলার পর বাড়ি ফেরার পথে অপহৃত হন। অপহরণের দু দিন পর অজ্ঞাত স্থান থেকে অজ্ঞাত পরিচয়ের ব্যক্তি নিজেকে চরমপন্থি বলে পরিচয় দিয়ে মোবাইলফোনে সোহেলের পরিবারের নিকট ২০ লাখ টাকা চাঁদা দাবি করে। তবে প্রতিবেশীরা মন্তব্য করে বলেছে, পূর্বশত্রুতার জের ধরে এলাকার চাঁদাবাজরা সোহেলকে অপহরণ করে থাকতে পারে। কুতুবপুরের সিন্দুরিয়া ফাঁড়ি পুলিশ তাকে উদ্ধারে নানামুখি অভিযান শুরু করেছে। গতকাল পর্যন্ত সোহেলের মোবাইলফোনটি বন্ধ ছিলো।

অপরদিকে পৃথকভাবে অপহরণ করা সুশান্তকে উদ্ধারে বঙ্কিরা ক্যাম্প পুলিশের আইসি কাজী বায়োজিত আহমেদ অভিযান অব্যাহত রেখেছেন। তিনি এলাকাবাসীর সহযোগিতায় আসাননগর মাঠ ও গ্রাম থেকে রেন্টু, নেকবার এবং শাহাদৎ হোসেনকে আটক করেছেন। আটকের পর জিজ্ঞাসাবাদে বেশ কিছু তথ্য উদ্ধার হলেও অপহৃত সুশান্তকে উদ্ধার করা সম্ভব হয়নি।