ফেনসিডিলসহ গোপালগঞ্জে গ্রেফতার চুয়াডাঙ্গার কয়েকটি মামলায় শ্যোন অ্যারেস্ট সাবেক ছাত্রলীগ নেতা আল ইমরান শুভ শ্রীঘরে

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার সাবেক ছাত্রলীগ নেতা আল ইমরান শুভ এবার ফেনসিডিলসহ গ্রেফতার হয়েছে। গতকাল বুধবার সকালে ৬৬ বোতল ফেনসিডিলসহ সে গোপালগঞ্জের কাশিয়ানী থানা পুলিশের হাতে ধরা পড়ে। কাশিয়ানী উপজেলার কালনাঘাট এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আল ইমরান শুভ চুয়াডাঙ্গা শহরের ঈদগা পাড়ার আব্দুল আজিজের ছেলে। কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মনির হোসেন শুভর গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, গতকালই তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। একই সাথে তাকে ১০ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।

সংশ্লিষ্ট একাধিক সূত্র জানায়, চুয়াডাঙ্গা সরকারি কলেজের সাবেক ছাত্রলীগ সভাপতি আল ইমরান শুভর নামে সম্প্রতি চুয়াডাঙ্গায় চাঁদাবাজি, ছিনতাইসহ বেশ কয়েকটি মামলা হয়। মামলায় সে কয়েক দফা গ্রেফতার হয়ে কারাবরণও করে। এছাড়া অভিযোগ আছে চুয়াডাঙ্গা শহরের বেশ কয়েকজন ব্যবসায়ী ও জীবননগরের কয়েকজনের কাছ থেকে প্রায় এক কোটি টাকা নিয়ে শুভ চুয়াডাঙ্গা থেকে লাপাত্তা হয়। এ সব ঘটনায় সংশ্লিষ্ট ব্যক্তিরা মামলা দায়ের করলে তার বিরুদ্ধে ৪টি মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি হয়। শুভকে ধরতে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের পাশাপাশি জেলা গোয়েন্দা পুলিশও যখন তৎপর, ঠিক তখনই আলোচিত এ শুভ গোপালগঞ্জের কাশিয়ানী থানা পুলিশের হাতে গ্রেফতার হলো।

কাশিয়ানী থানা পুলিশ জানায়, বুধবার সকাল ১০টার দিকে কালনাঘাট এলাকায় একটি প্রাইভেটকারে শুভর আচরণ দেখে পুলিশের সন্দেহ হয়। তারা প্রাইভেটকারে তল্লাশি চালায়। এ সময় প্রাইভেটকারে ছিটের নিচ থেকে উদ্ধার করা হয় ৬৬ বোতল ফেনসিডিল।

গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে শুভ জানায়, ফেনসিডিলগুলো সে ঢাকায় নিয়ে যাচ্ছিলো। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। এদিকে আল ইমরান শুভর গ্রেফতারের খবর চুয়াডাঙ্গা পুলিশ জানার পর রাতেই সদর থানা পুলিশ তারবার্তার মাধ্যমে কাশিয়ানী থানা পুলিশকে চুয়াডাঙ্গায় থাকা ৪টি মামলা সম্পর্কে অবহিত করেছে। চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ গাজী মো. ইব্রাহিম জানান, এসব মামলায় শুভকে শ্যোন অ্যারেস্ট দেখানো হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *