ফরিদপুরে স্বামী-স্ত্রীর জবাই করা লাশ উদ্ধার

web  double_37310

 

 

ফরিদপুর শহরের চর টেপাখোলা মুন্সী ডাংগী গ্রামে থেকে শনিবার বেলা ১১টার দিকে স্বামী-স্ত্রী’র জবাই করা লাশ উদ্ধার করেছে পুলিশ। সকালে স্থানীয় লোকজন তাদের ডাকাডাকি করে কোন সারা না পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ তাদের জবাই করা লাশ দুটি উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপতাল মর্গে পাঠায়।
নিহতেরা হলেন, মীর শামসুল হক ও তার স্ত্রী নারগিস নাহার বেগম। তাদের দুই মেয়ে ও এক ছেলে ঢাকায় থাকেন।
পুলিশ ও স্থানীয়রা মাথাভাঙ্গা অনলাইন প্রতিবেদককে জানান, দেশের একটি জাহাজ কোম্পানীতে চাকুরী শেষে অবসর জীবন কাটাচ্ছিলেন মীর শামসুল হক। আবসরের পর শামসূল হক ও তার স্ত্রী নারগিস নাহার মুন্সী ডাংগীর বাড়ীতে থাকতেন। সকালে কাজের লোক বাড়ীতে গিয়ে তাদের ডাকাডাকি করে কোন সারা শব্দ না পেয়ে প্রতিবেশীদের জানায়। প্রতিবেশীরা পুলিশকে খবর দেয়। পরে কোতয়ালী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘরের দরজা ভেঙ্গে স্বামী-স্ত্রী’র জবাই করা লাশ দুটি উদ্ধার করে মর্গে প্রেরন করে।
কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ মোহসিনুল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে জমি-জমা সংক্রান্ত বিষয় নিয়ে এ জোড়া খুনের ঘটনা ঘটতে পারে। তবে তদন্তের পরই আসল ঘটনা জানা যাবে। রাতে কিংবা ভোরের যে কোন সময় হত্যাকান্ডের ঘটনাটি ঘটে থাকতে পারে বলেও জানান তিনি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *