প্রভাতী ইন্সুরেন্সের চুয়াডাঙ্গা ম্যানেজার ইয়াছিন আলী মোল্লার ইন্তেকাল

স্টাফ রিপোর্টার: প্রভাতী ইন্সুরেন্সের চুয়াডাঙ্গা জোনাল ম্যানেজার ইয়াছিন আলী মোল্লা ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে……রাজেউন)। গতপরশু বৃহস্পতিবার রাত আনুমানিক ২টার দিকে তিনি দৌলাতদিয়াড় সরদারপাড়াস্থ তার নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। গতকাল বাদ জুম্মা নামাজে জানাজা শেষে মহল্লার কবরস্থানে দাফন কাজ সম্পন্ন করা হয়।
সরদারপাড়া ঈদগা ময়দানে নামাজে জানাজায় প্রদীপন বিদ্যাপীঠের অধ্যক্ষ ভি.জে সরকারি উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক মাহবুব হোসেন, জাতীয় পার্টি নেতা দেলোয়ার হোসেন দুলুসহ অসংখ্য মুসল্লি শরিক হন। ইয়াছিন আলী মোল্লা মৃদুভাষি হলেও তিনি ছিলেন পরিচিতদের কাছে সৎ ও সুন্দর মনের মানুষ। মাত্র ৫২ বছর বয়সেই তিনি আকস্মীক হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন শুনে পরিচিতদের মাঝে শোকের ছায়া নেমে আসে। নিকটজনদের আহাজারিতে এলাকার বাতাস ভারী হয়ে ওঠে।
চুয়াডাঙ্গা সরদারপাড়ার মরহুম মনুছর আলী মোল্লার ৫ মেয়ে ও ৪ ছেলের মধ্যে ইয়াছিন আলী মোল্লা ছিলেন ৮ম। তিনি জাতীয় পার্টির সাথে দীর্ঘদিন সম্পৃক্ত ছিলেন। দীর্ঘ প্রায় ৮ বছর তিনি মালয়েশিয়ায় প্রবাসী জীবনযাপন শেষে বাড়ি ফিরে জেলা শহরের ফেরীঘাট রোডে হার্ডওয়ার ওয়ার্কসপ দেন। এর পাশাপাশি তিনি প্রভাতী ইন্সুরেন্সের চুয়াডাঙ্গা ম্যানেজার হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্বপালন করে আসছিলেন। সংসার জীবনে তিনি ৩ সন্তানের জনক ছিলেন। বড় ছেলে সিয়াম দ্বাদশ শ্রেণির ছাত্র। ছোট ছেলের বয়স ৫ বছর। আর মেয়ে সরকারি বালিকা বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী। ইয়াছিন আলী মোল্লা স্ত্রী ও তিন সন্তানসহ বহুগুণগ্রাহী রেখে গেছেন।

Leave a comment

Your email address will not be published.