প্রধানমন্ত্রী তার পিতার অসমাপ্ত স্বপ্ন পূরণের উদ্দেশে উন্নয়ন করে যাচ্ছেন

আলমডাঙ্গা উপজেলা প্রাণিসম্পদ অফিসের নতুন ভবনের উদ্বোধনকালে হুইপ ছেলুন জোয়ার্দ্দার এমপি
আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা উপজেলা প্রাণিসম্পদ অফিসের নতুন ভবনের উদ্বোধন করলেন হুইপ সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি। গতকাল বৃহস্পতিবার প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে এ অফিস ভবন উদ্বোধনকালে তিনি বলেন, বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখেছিলেন, ঘাতকদের কারণে তা পূরণে কাজ করে যেতে পারেন নি। ঘাতকরা চায়নি যে, বঙ্গবন্ধু বেঁচে থেকে এই দেশের উন্নতি করুক। বঙ্গবন্ধু প্রতিটি বক্তব্যে বলতেন, দুঃখী মানুষের মুখে হাসি ফোটাতে হবে। তিনি চেয়েছিলেন, দেশের মানুষ মাথা তুলে দাঁড়াক। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার পিতার অসমাপ্ত স্বপ্ন পূরণের উদ্দেশে দেশব্যাপী উন্নয়নে কাজ করে যাচ্ছেন। তিনি দিনরাত কাজ করে যাচ্ছেন। যার সুফল দেশবাসি ভোগ করছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। তিনি বলেন, গত ৮ বছর ক্ষমতায় এসে শুধু এই প্রাণিসম্পদ নয়, বরং সকল সেক্টরে কাজ করেছে। মাছ চাষে বাংলাদেশ চতুর্থ স্থান অধিকার করেছে। আগামী নির্বাচনে শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে হবে।
উপজেলা নির্বাহী অফিসার রাহাত মান্নানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান হেলাল উদ্দিন, পৌর মেয়র উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসান কাদির গনু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান, মাসুদুজ্জামান লিটু বিশ^াস, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সম্পাদক ইয়াকুব মাস্টার, পৌর আওয়ামী লীগের সভাপতি জেলা পরিষদের সদস্য আবু মুসা, উপজেলা
ভাইস চেয়ারম্যান কাজী খালেদুর রহমান অরুন, মহিলা ভাইস চেয়ারম্যান শামিম আরা, জেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ভারপ্রাপ্ত এইএইচএম ডা শামীমুজ্জামান, কৃষি অফিসার একেএম হাসিবুল হাসান, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মিজানুর রহমান, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার আব্দুস সাত্তার। উপজেলা ভেটেরিনারী সার্জন আব্দুল্লাহিল কাফির পরিচালনায় উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান কাওছার আহমেদ বাবলু, আমিরুল ইসলাম মন্টু, নুরুল ইসলাম, আব্দুল হালিম, লুৎফর রহমান, দারুস সালাম, পৌর আওয়ামী লীগের সম্পাদক সিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আহসান মৃধা, উপপ্রচার সম্পাদক মাসুদ রানা তুহিন, পৌর কাউন্সিলর মতিয়ার রহমান ফারুক, আলাল আহমেদ, গাফফার, জাহিদুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি সালমুন আহমেদ ডন, পৌর ছাত্রলীগের সভাপতি নয়ন সরকার, কলেজ ছাত্রলীগের সভাপতি আশরাফুল হক, পৌর ছাত্রলীগের সম্পাদক নাহিদ হাসান তমাল প্রমুখ।
অনুষ্ঠান শেষে হাস খামারে ওপর অবদান রাখার জন্য বঙ্গবন্ধু জাতীয় কৃষি পুরস্কার-১৪২২ রৌপ্যপদক প্রাপ্ত উপজেলার কুলপালা গ্রামের জাকির অ্যান্ড ব্রাদার্সের জাকির হোসেনকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। হুইপ সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন সম্মাননা ক্রেষ্ট জাকির হোসেনের হাতে তুলে দেন। এর আগে জাকির হোসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে ১৬ জুলাই ঢাকার ওসমানী স্মৃতি মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে রৌপ্যপদক গ্রহণ করেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *